1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন

ফিলিস্তিনের প্রেসিডেন্টকে সৌদি বাদশাহর ফোন

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ৭৪ দেখেছেন

 

 

ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস (বাঁয়ে) ও সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ। ছবি : সংগৃহীত
ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধবিরতি ঘোষণার পর গতকাল শুক্রবার ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে ফোন করেছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ। গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলি বাহিনীর আগ্রাসনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

এ ছাড়া ইসরায়েলি হামলায় নিহত নিরস্ত্র ফিলিস্তিনিদের জন্য দোয়া ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন সৌদি বাদশাহ। খবর আরব নিউজের।

মাহমুদ আব্বাসকে বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আশ্বস্ত করেন, সৌদি আরব ইসরায়েলি সরকারের ওপর চাপ বাড়ানোর জন্য বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বান অব্যাহত রাখবে। সৌদি আরব সব সময় ফিলিস্তিনের জনগণের সুরক্ষা ও শান্তি কামনা করে।

জবাবে সৌদি বাদশাহকে ধন্যবাদ জানান ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস। তিনি বলেন, ‘ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসন বন্ধে সৌদি আরব বিশ্ব সম্প্রদায়, মুসলিম বিশ্ব ও আরব সংগঠনগুলোকে একত্রিত করতে কাজ করেছে। এ জন্য ফিলিস্তিনের জনগণের পক্ষ থেকে আমি সৌদি আরবের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

ফিলিস্তিনের গাজায় টানা ১১ দিন বিমান হামলার পর যুদ্ধবিরতিতে সম্মত হন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। শুক্রবার রাত ২টায় ইসরায়েল ও হামাস দুই পক্ষই যুদ্ধবিরতিতে যায়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira