ব্রেকিং নিউজ ::
শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী
মালয়েশিয়ায় দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষ, আহত ২ শতাধিক

মালয়েশিয়ায় দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষ, আহত ২ শতাধিক

 

 

মালয়েশিয়ায় দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষ, আহত ২ শতাধিক
মালয়েশিয়ার কেলানা জায়া লাইনে দুইটি লাইট রেল ট্রানজিট (এলআরটি) ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে গুরুতর ৪৭ জন যাত্রীসহ আহত হয়েছেন ২১৩ জন। আহতদের সবাইকে চিকিৎসার জন্য কুয়ালালামপুর হাসপাতালে পাঠানো হয়েছে।সোমবার (২৪ মে) রাত ৯টার দিকে কেএলসিসির ভূগর্ভস্থ এলআরটি রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রাসারানা মালয়েশিয়া বারহাদের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, আহতদের উদ্ধার ও জরুরি সেবা চলছে এবং সকলকে শান্ত থাকার এবং নির্দেশাবলী অনুসরণ করার আহ্বান জানানো হয়েছে।বিবৃতিতে আরও বলা হয়, কেএলসিসি এলআরটি স্টেশন থেকে কেজি বারু স্টেশনের দিকে যাওয়া দুটি এলআরটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই শতাধিক যাত্রী আহত হয়েছেন। আহতদের সহায়তা করার জন্য পুলিশ এবং প্যারামেডিকরা ঘটনাস্থলে রয়েছে।
দুর্ঘটনার পর কেলানা জায়ার সঙ্গে এলআরটি যোগাযোগ বন্ধ হয়ে যায়। উদ্ধার কাজ শেষ হলে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলেও জানানো হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত