1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

নরসিংদীতে দেশীয় চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ০৪ 

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১১২ দেখেছেন

 

নিজস্ব প্রতিনিধি

মঙ্গলবার ২৫ মে ২০২১ নরসিংদীতে ৬০লিটার দেশীয় তৈরী (বাংলা মদ) চোলাই মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রাতে শহরের বাজির মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, হুমায়ুন কবির (৫০), সাকিব (২০), গোবিন্ধ দাস (২২), ও তপন দাশ (৪২)।
বুধবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ নরসিংদীর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে নরসিংদী পৌর এলাকার বাজির মোড় থেকে দেশীয় তৈরী বাংলা মদসহ চারজন ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থাকা ৪টি জারিকেনে ভর্তি দেশীয় তৈরী ৬০ লিটার বাংলা মদ (চোলাই মদ) ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং বিভিন্ন কৌশলে দীর্ঘদিন যাবত নরসিংদী শহরের বিভিন্ন এলাকায় দেশীয় তৈরী বাংলা মদ (চোলাই মদ) ক্রয়-বিক্রয় করতো বলেও জানানো হয় র‍্যাবের পক্ষ থেকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রমের পাশাপাশি মাদক বিরোধী কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান র‍্যাব-১১ নরসিংদীর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: শাহ জালাল।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira