1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় , এক যুবক গ্রেফতার

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১০৩ দেখেছেন

 

নরসিংদী প্রতিনিধিঃনরসিংদীর পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের নিবড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উম্মে মাইমুনা নামে ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় গোলজার (২৫) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ।গত ২৫ মে মঙ্গলবার বিকেলে ডাংগা এলাকা থেকে পলাশ থানার এস আই ইফতেখার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। আটকের পর আসামী গোলজারকে আদালতে পাঠানো হয়।পলাশ থানা পুলিশের একটি সুত্র এতথ্য নিশ্চিত করেন। যানা যায়, গত ১৩ মে বৃহস্পতিবার দুপুরে খালি বাড়ি পেয়ে ডাংগা বাজার এলাকার বকুলতলার আবুল হাশেমের ছেলে গোলজার হোসেন (২৫) প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়া উক্ত স্কুল শিক্ষার্থীকে মুখচেপে ধরে পাশ্ববর্তী কলাবাগানে নিয়ে যায়। এসময় মেয়েটিকে ধর্ষণ চেষ্টা চালায় গোলজার। ঘটনার সময় প্রাণ বাঁচাতে মেয়েটি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসলে গোলজার পালিয়ে যায়। পরবর্তীতে এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য বেলায়েত হোসেন ও ইউপি চেয়ারম্যান সাবের উল হাই ও স্থানীয় ক্ষমতাসীন দলের কয়েকজন বিষয়টি মিমাংসা করে দেয়ার জন্য একাধিকবার তারিখ দিয়েও আর ফয়সালা করেনি বলে জানান নির্যাতিত শিশুর পরিবার। এই বিষয়ে স্কুল ছাত্রীর বাবা বিল্লাল হোসেন জানান, ঘটনার সময় কেউ বাড়িতে না থাকায় প্রতিবেশী আবুল হাশেম এর ছেলে গোলজার হোসেন (২৫) তৃতীয় শ্রেণীতে পড়ুয়া মেয়েটিকে মুখ চেপে পাশ্ববর্তী কলাবাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। পরবর্তীতে আসামীপক্ষ স্থানীয় প্রভাবশালী হওয়ায় বিষয়টি আপোষ করে দেয়ার কথা বলে মামলা না করার জন্য স্থানীয় প্রভাবশালীরা চাপ প্রয়োগ করে। দীর্ঘ এক সপ্তাহ ধরে স্থানীয় মাতব্বরদের ধারে ধারে ঘুরে অবশেষে মামলা দায়ের করতে বাধ্য হয় বিল্লাল হোসেন।
ঘটনার বিষয়ে পলাশ থানার ইনচার্জ (তদন্ত) মো: হুমায়ুন কবীর জানান, বিল্লাল হোসেন নামে এক ব্যক্তির ধর্ষণ চেষ্টা মামলায় ডাংগা বকুল তলা এলাকা থেকে গোলেজার হোসেন নামে এক যুবককে আটক করেছেন এসআই ইফতেখার। আটকের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira