ব্রেকিং নিউজ ::
শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী
নরসিংদীর পলাশে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় , এক যুবক গ্রেফতার

নরসিংদীর পলাশে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় , এক যুবক গ্রেফতার

 

নরসিংদী প্রতিনিধিঃনরসিংদীর পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের নিবড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উম্মে মাইমুনা নামে ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় গোলজার (২৫) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ।গত ২৫ মে মঙ্গলবার বিকেলে ডাংগা এলাকা থেকে পলাশ থানার এস আই ইফতেখার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। আটকের পর আসামী গোলজারকে আদালতে পাঠানো হয়।পলাশ থানা পুলিশের একটি সুত্র এতথ্য নিশ্চিত করেন। যানা যায়, গত ১৩ মে বৃহস্পতিবার দুপুরে খালি বাড়ি পেয়ে ডাংগা বাজার এলাকার বকুলতলার আবুল হাশেমের ছেলে গোলজার হোসেন (২৫) প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়া উক্ত স্কুল শিক্ষার্থীকে মুখচেপে ধরে পাশ্ববর্তী কলাবাগানে নিয়ে যায়। এসময় মেয়েটিকে ধর্ষণ চেষ্টা চালায় গোলজার। ঘটনার সময় প্রাণ বাঁচাতে মেয়েটি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসলে গোলজার পালিয়ে যায়। পরবর্তীতে এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য বেলায়েত হোসেন ও ইউপি চেয়ারম্যান সাবের উল হাই ও স্থানীয় ক্ষমতাসীন দলের কয়েকজন বিষয়টি মিমাংসা করে দেয়ার জন্য একাধিকবার তারিখ দিয়েও আর ফয়সালা করেনি বলে জানান নির্যাতিত শিশুর পরিবার। এই বিষয়ে স্কুল ছাত্রীর বাবা বিল্লাল হোসেন জানান, ঘটনার সময় কেউ বাড়িতে না থাকায় প্রতিবেশী আবুল হাশেম এর ছেলে গোলজার হোসেন (২৫) তৃতীয় শ্রেণীতে পড়ুয়া মেয়েটিকে মুখ চেপে পাশ্ববর্তী কলাবাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। পরবর্তীতে আসামীপক্ষ স্থানীয় প্রভাবশালী হওয়ায় বিষয়টি আপোষ করে দেয়ার কথা বলে মামলা না করার জন্য স্থানীয় প্রভাবশালীরা চাপ প্রয়োগ করে। দীর্ঘ এক সপ্তাহ ধরে স্থানীয় মাতব্বরদের ধারে ধারে ঘুরে অবশেষে মামলা দায়ের করতে বাধ্য হয় বিল্লাল হোসেন।
ঘটনার বিষয়ে পলাশ থানার ইনচার্জ (তদন্ত) মো: হুমায়ুন কবীর জানান, বিল্লাল হোসেন নামে এক ব্যক্তির ধর্ষণ চেষ্টা মামলায় ডাংগা বকুল তলা এলাকা থেকে গোলেজার হোসেন নামে এক যুবককে আটক করেছেন এসআই ইফতেখার। আটকের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত