ব্রেকিং নিউজ ::
জনপ্রিয়তা অর্জন করতে নয় জনগণের সেবা করতেই শামীম গফুরের ব্যতিক্রমী উদ্যোগ শিবপুর পৌরসভায় মানবিক কার্যক্রমে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন শামীম গফুর শিবপুরে মৎস্যজীবী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত শিবপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শিবপুরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কাছিটান খেলা অনুষ্ঠিত শিবপুরে শ্রমিক লীগ নেতার স্মরণে দোয়া মাহফিল জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে হত্যা মামলায় ফাসিয়ে দিল ইউপি সদস্যকে শিবপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর পাঠান,সম্পাদক কাদির কিবরিয়া শিবপুরে শীতবস্ত্র বিতরণ করলেন যুক্তরাষ্ট্র প্রবাসী মহিলা আওয়ামী লীগ নেত্রী রিমি শিবপুরে ঐতিহ্যবাহী দাড়িচাবাধা খেলা অনুষ্ঠিত
র‍্যাংকিংয়ে দুইয়ে মিরাজ, সেরা দশে মোস্তাফিজ

র‍্যাংকিংয়ে দুইয়ে মিরাজ, সেরা দশে মোস্তাফিজ

 

র‍্যাংকিংয়ে দুইয়ে মিরাজ, সেরা দশে মোস্তাফিজ
শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে জয় দিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। সেই সঙ্গে আইসিসি ওয়ানডে সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে টাইগাররা। এই সিরিজে বল হাতে দুর্দান্ত পারফরমেন্স করে র‍্যাংকিংয়ে এগিয়ে গেছেন মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

আইসিসির ওয়ানডে বোলারদের র‍্যাংকিংয়ে দারুণ উন্নতি করেছেন দুজনই। দুই ম্যাচে মিরাজ নিয়েছেন ৭ উইকেট। দুর্দান্ত এই পারফরমেন্সে তিন ধাপ এগিয়ে ২ নম্বরে উঠে এসেছেন তিনি।
আইসিসির হালনাগাদ র‍্যাংকিংয়ে মিরাজের রেটিং পয়েন্ট এখন ৭২৫। অন্যদিকে আট ধাপ এগিয়ে ৯ নম্বরে অবস্থান করছেন মোস্তাফিজ। তার রেটিং পয়েন্ট ৬৫২। লঙ্কানদের বিপক্ষে এই সিরিজে এখন পর্যন্ত ৬ উইকেট নিয়েছেন তিনি। এর মাধ্যমে তিনি পেছনে ফেলেছেন শাহিন আফ্রিদি, মোহাম্মদ আমির ও প্যাট কামিন্সদের মতো বোলারদের।

ওয়ানডে বোলিং র‍্যাংকিংয়ের শীর্ষে অবস্থান করছেন নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট। তার রেটিং পয়েন্ট ৭৩৭।
এদিকে ওয়ানডে ব্যাটসম্যানদের র‍্যাংকিংয়ে ক্যারিয়ার সেরা উন্নতি করেছেন মুশফিকুর রহিম। তার অবস্থান এখন ১৪ নম্বরে। ৪ ধাপ এগিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচে খেলেছেন যথাক্রমে ৮৪ এবং ১২৫ রানের ইনিংস। দুই ধাপ এগিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদও। তার অবস্থান এখন ৩৮ নম্বরে।
এই তালিকায় শীর্ষে আছেন পাকিস্তানের বাবর আজম। আর তারপরেই অবস্থান বিরাট কোহলির।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত