ব্রেকিং নিউজ ::
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন ‘শিশু’ বক্তা রফিকুল:

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন ‘শিশু’ বক্তা রফিকুল:

 

 

দুই দিনের রিমান্ড শেষে র‌্যাবের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গাজীপুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ‘শিশু’ বক্তা রফিকুল ইসলাম মাদানী।

শুক্রবার বিকেলে রফিকুলকে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুন নাহারের আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানান গাজীপুর মেট্রাপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ।

গাজীপুর মহানগরের বোর্ডবাজারের কলমেশ্বর এলাকায় একটি কারখানা চত্বরে গত ১০ ফেব্রুয়ারি মাহফিলে ওয়াজের নামে সরকারকে কটাক্ষ করে বক্তব্য দেন রফিকুল। এর পর গত ৭ এপ্রিল রফিকুলকে নেত্রকোনা থেকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। এসব মোবাইলে বেশ কিছু পর্নো ভিডিও পাওয়া যায়। আটকের পরদিন তাকে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় ৭ এপ্রিল রাতে গাছা থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় রফিকুল ইসলামের বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ৩টি ধারায় অভিযোগ আনা হয়েছে।

গাজীপুর মেট্রাপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন, ১৬৪ ধারার জবানবন্দিতে রফিকুল ইসলাম স্বীকার করেছেন উষ্কানীমূলক ওই বক্তব্যগুলো তিনি দিয়েছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত