1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫২ অপরাহ্ন

বেড়াতে গিয়ে সড়কে ঝরল দুই বন্ধুর প্রাণ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৭৮ দেখেছেন

 

হবিগঞ্জের বাহুবল উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। উপজেলার নতুনবাজার এলাকায় আজ শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান এ খবর নিশ্চিত করেছেন।

নিহত দুজন হলেন বানিয়াচং উপজেলার তকবাজখানী গ্রামের জব্বার উল্লাহর ছেলে জমির উদ্দিন (৪০) ও চানপাড়া মহল্লার সাবাজ মিয়ার ছেলে শাকিল আহমেদ রামিম (৩৫)। তাঁরা দুজন বন্ধু ছিলেন বলে জানা গেছে। পুলিশ তাঁদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ছাড়া আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুই বন্ধু আজ শনিবার একটি মোটরসাইকেলে করে বানিয়াচং থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বেড়াতে যাচ্ছিলেন। তাঁরা দুপুরের দিকে বাহুবল উপজেলার মিরপুর নতুনবাজার নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আধুনিক জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁদের।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira