1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন

শিবপুরে পরিত্যক্ত ঘর থেকে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ১১১ দেখেছেন

 

মাহাবুব খান আকাশ নরসিংদীর শিবপুরে জুনাইদ মিয়া (১৩) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ। নিহত কিশোর জুনাইদ মিয়া উপজেলার হিজুলিয়া দক্ষিণ পাড়া গ্রামের রাজমিস্ত্রী জসিম উদ্দিনের ছেলে। বুধবার (২ জুন) দুপুর ১২ টায় হিজলিয়া দক্ষিণ পাড়া গ্রামের শাহজাহান মুন্সির পুকুর পাড়ের একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করছেন শিবপুর মডেল থানার পুলিশ।

জুনাইদ মিয়ার মা জানান, মঙ্গলবার (১ জুন) সন্ধ্যায় নিজ বাড়িতে পরিবারের সাথে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর খোঁজে পাওয়া যাচ্ছিলনা। অনেক খোজাখুজির পর রাত ১২ টার দিকে শাহজাহান মুন্সির পুকুর পাড়ে একটি টিনের ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। এসময় এলাকার স্থানীয় লোকজনকে জানালে এলাকাবাসী স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়।

কিশোর জুনাইদ মিয়ার বাবা জসিম উদ্দিন জানান, আমি রাজমিস্ত্রীর কাজে নরসিংদীর চরাঞ্চলে ছিলাম। সকালে খবর পেয়ে বাড়িতে এসে দেখি শাহজাহান মুন্সির পুকুর পাড়ের একটি পরিত্যক্ত টিনের ঘরে জুনাইদ মিয়াকে গলায় লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

আয়ুবপুর ইউপি চেয়ারম্যান মো: মজিবুর রহমান সরকার বলেন, এই ছেলে গত সপ্তাহেও গাছ থেকে পড়ে আহত হয়। অন্যকোনো ঘটনা বা শত্রুতা আছে বলে মনে হয়নি। এরমধ্যে হুট করে এই অবস্থায় তার লাশ পাওয়াটা রহস্যজনক।

শিবপুর মডেল থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, হিজুলিয়া দক্ষিণ পাড়া গ্রামের একটি পুকুর পাড়ে পরিত্যক্ত টিনের ঘরে ঝুলন্ত অবস্থায় জুনাইদ মিয়া নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছেলটি আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে। তবে হত্যা নাকি আত্নহত্যা সেটি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira