1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

নরসিংদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরকে সংবর্ধনা

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১০৫ দেখেছেন

 

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর কৃতি সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় মেয়াদে ভাইস-চ্যান্সেলর নিযুক্ত হওয়ায় প্রফসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়াকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (০৫ জুন) সন্ধ্যায় শেরে বাংলা ক্লাব, নরসিংদী ও যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়াকে সংবর্ধিত করা হয়। এসময় উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নরসিংদী যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আসাদোজ্জামান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমিনুর হক ও শেরে বাংলা ক্লাবের সাধারণ সম্পাদক কায়কোবাদ হোসেন কানুসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া বলেন, বাংলাদেশ কৃষি নির্ভর দেশ। বাংলাদেশের কৃষি খাতে বৈপ্লবিক পরিবর্তন আনতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় অগ্রনী ভূমিকা পালন করছে। বাংলাদেশের কৃষি খাতে গবেষণায় আমাদের বিশ্ববিদ্যালয় ২০২১ সালে প্রথম স্থান অর্জন করেছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা গবেষণার মাধ্যমে কৃষি খাতের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

#

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira