রায়পুরায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত

রায়পুরায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সঙ্গে পুলিশবাহী প্রাইভেটকারের সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। (৭ জুন) রাত ২টায় উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

আহত পুলিশ সদস্যরা হলেন-রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহ উদ্দিন। রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন,

তিনি বলেন , সোমবার রাতে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে যায় রায়পুরা থানা পুলিশের একটি টিম এদের মধ্যে তিন পুলিশ সদস্য ছিলেন একটি প্রাইভেটকারে আর দুইজন সিএনজিতে। রাত দুইটায় প্রাইভেটকারটি সাপমারা রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে সংর্ঘষ হয়। এ সময় প্রাইভেটকারটিকে ট্রেন প্রায় ৫০ গজ টেনেহিঁচড়ে নিয়ে যায় এবং গাড়িটি পুরো দুমড়ে-মুচড়ে যায়।

গাড়িতে থাকা তিন পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে পেছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদেরকে উদ্ধার করে থানায় খবর দেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজনক।

সেকেন্ড অফিসার দেব দুলাল আরও জানান, সাপমারা রেলক্রসিংয়ে অন্যান্য দিন গেটম্যান থাকলেও ঘটনার সময় ক্রসিংয়ে কেউ ছিলেন না। রেলক্রসিংটি অরক্ষিত ছিল।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, আহত তিন পুলিশ সদস্যকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। একজন আজ রিলিজ পেয়ে যাবেন আশা করি। বাকি দুজন একটু বেশি আঘাত পেয়েছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত