ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
শিবপুরে মদপান করায় প্রাইভেটকারসহ ৪ জন গ্রেপ্তার

শিবপুরে মদপান করায় প্রাইভেটকারসহ ৪ জন গ্রেপ্তার

ডালিম খান

নরসিংদীর শিবপুরে মদপান করায় একটি প্রাইভেটকার থেকে ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ৮ জুন মঙ্গলবার ভোরে শিবপুর থানাধীন ইটাখোলা চেকপোস্ট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা- নরসিংদীর মনোহরদী থানার আমতলী মাইজদা গ্রামের হিরালাল চন্দ্র শীলের ছেলে সবুজ চন্দ্র শীল (৩২), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বাগান গ্রামের আব্দুল জলিলের ছেলে নরসিংদীর মাধবদী এলাকার ভাড়াটিয়া আব্দুল্লাহ আল রাজি (৩০), মাধবদী থানার শেখেরচর গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে মো: আমির হোসেন (৩২) ও একই থানার কুড়েরপাড় এলাকার জয়নাল মিয়ার ছেলে মো: নাঈম মিয়া (৩২)। শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সালাহ উদ্দিন মিয়া জানান, মনোহরদী হতে ইটাখোলাগামী একটি প্রাইভেটকারকে শিবপুর কলেজ গেইট এলাকায় সিগন্যাল দেয় টহলরত পুলিশ। এসময় গাড়িটি সিগন্যাল অমান্য করে চলে যেতে থাকলে ইটাখোলায় পুলিশ চেকপোস্টে গাড়িটি আটক করা হয়। পরে গাড়িতে থাকা ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। এসময় তাদের মুখ থেকে মদের দুর্গন্ধ পাওয়ায় জিজ্ঞাসাবাদ করলে তারা মদপানের কথা স্বীকার করে এবং মদপানের পক্ষে কোনপ্রকার অনুমতিপত্র দেখাতে পারেনি। পরে শিবপুর উপজেলা হাসপাতালে তাদেরকে চিকিৎসা দেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তারা মদপান করেছে বলে চিকিৎসাপত্র দেন।এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত