1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

মান্দায় সাংবাদিক আব্বাসের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৭২ দেখেছেন

 

নওগাঁর মান্দায় প্রসাদপুর সাব-রেজিস্ট্রার অফিসের ভিতরে সাংবাদিক আব্বাস আলীর উপর হামলা করেছে প্রসাদপুর দলিল লেখক সমিতির নেতারা। তিনি যুগান্তর ও জাগোনিউজের নওগাঁ জেলা প্রতিনিধি। অন্যায়ভাবে হামলা করাসহ প্রসাদপুর সাব রেজিস্ট্রার অফিসের অতিরিক্ত ফি আদায়, অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে বুধবার (৯জুন) বেলা ১২টায় উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে মানববন্ধন করেছে মান্দা উপজেলা প্রেসক্লাব।

মানববন্ধনে মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মজিদ সম্রাটের সভাপতিত্বে বক্তব্য রাখেন নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, রিফাত হোসেন সবুজ, সাংবাদিক ফজলুল করিম সবুজ, মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এবিএম হাবিবুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আলী প্রমুখ।

এসময় এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি লোকমান আলী বাবু, মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম তুহিন, অর্থ সম্পাদক সুলতান আহমেদ, প্রচার সম্পাদক ওয়াসিম রাজু, সদস্য আক্তারুজ্জামান নাইম, আমজাদ হোসেন ও শরীফ হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে প্রসাদপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বাবুল আক্তার জানান, ঘটনাটি ভূল বোঝাবুঝির কারণে হয়েছে। কোন প্রকার মারপিটের ঘটনা ঘটেনি। তবে একটু হাতাহাতি হয়েছে। জমি রেজিস্ট্রি করতে বাড়তি টাকা নেয়া হয়না। খুশি হয়ে জমির ক্রেতা-বিক্রেতারা যা দেয় সেটাই নেয়া হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীরা পলাতক রয়েছে। আটকের চেষ্টা অব্যহৃত রয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira