ব্রেকিং নিউজ ::
রায়পুরাতে এপেক্স ক্লাব অব ভৈরব নরসিংদীর উদ্যোগে ৫ টি ছাগল বিতরণ মাধবদী নুরালাপুর ইউ.পি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী মো: জাকারিয়া জনমত জরিপে এগিয়ে রাতের আঁধারে কম্বলের ফেরিওয়ালা শিবপুরের শামীম গফুর নরসিংদী জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে শিবপুরে আনন্দ মিছিল পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সংবর্ধণা প্রস্তুতি সভা অনুষ্ঠিত জনপ্রিয়তা অর্জন করতে নয় জনগণের সেবা করতেই শামীম গফুরের ব্যতিক্রমী উদ্যোগ শিবপুর পৌরসভায় মানবিক কার্যক্রমে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন শামীম গফুর শিবপুরে মৎস্যজীবী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত শিবপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শিবপুরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কাছিটান খেলা অনুষ্ঠিত
এবার বিয়ে করছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

এবার বিয়ে করছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

 

বিয়ে করতে চান ৬৫ বছর বয়সী রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। এজন্য বন্ধু-বান্ধবরা উপযুক্ত পাত্রী খুঁজছেন।
বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় আলাপকালে রেলমন্ত্রী বলেন, আমার সঙ্গী দরকার। বন্ধু-বান্ধবরা উপযুক্ত পাত্রী খুঁজছেন। আমার বয়সের সঙ্গে সামঞ্জস্য রেখে পাত্রী খোঁজা হচ্ছে।রেলমন্ত্রীর পছন্দের তালিকায় একজন আইনজীবী রয়েছেন বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন।

২০১৮ সালের নির্বাচনের আগের দিন ২৯ ডিসেম্বর নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার ইসলাম ৫৮ বছর বয়সে মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তিন সন্তান রেখে তিনি মারা যান। তারপর থেকে রেলমন্ত্রী সুজন সঙ্গী ছাড়াই আছেন।রেলমন্ত্রী সুজন বলেন, জীবনে তো সঙ্গীর দরকার হয়।

নূরুল ইসলাম সুজন পেশায় সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী। তিনি বঙ্গবন্ধু হত্যা মামলারও একজন আইনজীবী ছিলেন। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এবং রেলমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেন।

এর আগে রেলপথ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী মো. মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ে করেছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত