1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

পাকিস্তানে টক শোতে সংসদ সদস্যের গালে চড় (ভিডিও)

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৭৮ দেখেছেন

 

 

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী ফিরদৌস আশিক আওয়ান ও পাকিস্তান পিপলস পার্টির নেতা আব্দুল কাদির খান মান্দোখেলের হাতাহাতি।
পাকিস্তানের একটি টিভি চ্যানেলে টক শো চলাকালে এক নারী আলোচক অন্য পুরুষ আলোচককে চড় মেরে বসেন। এ সময় উত্তপ্ত বাক্য বিনিময়ের পর হাতাহাতিও হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী ফিরদৌস আশিক আওয়ান এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেল হাতাহাতি করছেন। এবং এক পর্যায়ে আশিক আওয়ান কাদির খানের গালে চড় মারেন।

জানা যায়, পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে আলোচনার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল দুই নেতাকে। খবর দ্য ডনের।

অনুষ্ঠানের একপর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তাঁর কাছে প্রমাণ চান এবং বলেন, তিনি মানহানির মামলা করবেন।

এক পর্যায়ে দুজনের মধ্যে তর্কাতর্কি বাড়তে থাকলে ফিরদৌস কাদির খানকে চড় মারেন। তারপর শুরু হয় দুজনের মধ্যে হাতাহাতি। ঘটনা দেখে তাজ্জব বনে যান অনুষ্ঠানের সঞ্চালক জাভেদ চৌহান। ঘটনা দাঁড়িয়ে দেখা ছাড়া আর কিছু করতে পারেননি তারা।

পিটিআই নেতা ফিরদৌস আওয়ান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী এবং বর্তমানে পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য) হিসেবে কাজ করছেন। আর কাদির খান হলেন বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য। এপ্রিলের উপনির্বাচনে করাচি পশ্চিম-২ আসন থেকে জিতেছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira