ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
পাকিস্তানে টক শোতে সংসদ সদস্যের গালে চড় (ভিডিও)

পাকিস্তানে টক শোতে সংসদ সদস্যের গালে চড় (ভিডিও)

 

 

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী ফিরদৌস আশিক আওয়ান ও পাকিস্তান পিপলস পার্টির নেতা আব্দুল কাদির খান মান্দোখেলের হাতাহাতি।
পাকিস্তানের একটি টিভি চ্যানেলে টক শো চলাকালে এক নারী আলোচক অন্য পুরুষ আলোচককে চড় মেরে বসেন। এ সময় উত্তপ্ত বাক্য বিনিময়ের পর হাতাহাতিও হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী ফিরদৌস আশিক আওয়ান এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেল হাতাহাতি করছেন। এবং এক পর্যায়ে আশিক আওয়ান কাদির খানের গালে চড় মারেন।

জানা যায়, পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে আলোচনার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল দুই নেতাকে। খবর দ্য ডনের।

অনুষ্ঠানের একপর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তাঁর কাছে প্রমাণ চান এবং বলেন, তিনি মানহানির মামলা করবেন।

এক পর্যায়ে দুজনের মধ্যে তর্কাতর্কি বাড়তে থাকলে ফিরদৌস কাদির খানকে চড় মারেন। তারপর শুরু হয় দুজনের মধ্যে হাতাহাতি। ঘটনা দেখে তাজ্জব বনে যান অনুষ্ঠানের সঞ্চালক জাভেদ চৌহান। ঘটনা দাঁড়িয়ে দেখা ছাড়া আর কিছু করতে পারেননি তারা।

পিটিআই নেতা ফিরদৌস আওয়ান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী এবং বর্তমানে পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য) হিসেবে কাজ করছেন। আর কাদির খান হলেন বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য। এপ্রিলের উপনির্বাচনে করাচি পশ্চিম-২ আসন থেকে জিতেছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত