1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

সন্ত্রাস-জঙ্গি-মাদক ও ইভটিজিং’র স্থান নেই কালিহাতীতে স্থান হবে জেলখানায় ওসি মোল্লা আজিজুর রহমান 

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৮২ দেখেছেন

 

টাঙ্গাইলের কালিহাতীকে সন্ত্রাস, জঙ্গি, মাদক, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ, নারী নির্যাতন, চুরি মুক্ত করে একটি নিরাপদ কালিহাতী গড়ার জোর প্রতিজ্ঞা ব্যক্ত করেছেন কালিহাতী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান। তিনি গত ১৬ মে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। একটি নিরাপদ কালিহাতী গড়তে রাজনৈতিক-সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, মানবাধিকারকর্মী, ধর্মীয়, ব্যবসায়ী নেতৃবৃন্দদের সহযোগিতা কামনা করেছেন।

মোল্লা আজিজুর রহমান ১৯৭৮ সালে গোপালগঞ্জ জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। হাজী খোরশেদ সপ্তপল্লী উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৩ সালে মাধ্যমিক পাশ করেন। সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ১৯৯৫ সালে উচ্চ মাধ্যমিক পাশ করেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে স্নাতক সম্মান ডিগ্রী লাভ করেন। কর্মজীবনে তিনি দুই বার জাতিসংঘ শান্তি রক্ষী মিশনে অংশগ্রহণ করেন। জামালপুর সদর, সরিষাবাড়ি, নরসিংদী জেলার শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন এবং ঢাকা মহানগর গোয়েন্দা সংস্থায়ও কর্মরত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira