1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৫১ অপরাহ্ন

শীতলক্ষ্যার তীরে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে: বিআইডব্লিউটিএ চেয়ারম্যান

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৮৮ দেখেছেন

 

পলাশ (নরসিংদী) প্রতিনিধি
শীতলক্ষ্যা নদীর প্রাণ ফিরিয়ে দিতে অচিরেই নদীর সীমানা নির্ধারণ করে নদীর দুই তীরে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।
শনিবার (১২ জুন) বিকালে নবঘোষিত নরসিংদীর পলাশ উপজেলায় ঘোড়াশাল নদী বন্দর পরিদর্শন ও বৃক্ষরোপণ কর্মসূচিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
কমডোর গোলাম সাদেক বলেন, ইতিমধ্যে নদীর নিজস্ব গতি ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে ভূমি মন্ত্রণালয় ও স্থানীয় প্রশাসনকে শীতলক্ষ্যা নদীর সীমানা নির্ধারণ করে দেওয়ার জন্য অবগত করা হয়েছে। তিনি বলেন, আশা করি অতিদ্রুত শীতলক্ষ্যা নদীর সীমানা নির্ধারিত হবে। নদীর সীমানা নির্ধারিত হয়ে গেলেই নদীর দুই তীরে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

বিআইডব্লিউটিএ চেয়ারম্যান বলেন, ঘোড়াশাল নদী বন্দরের অফিস হওয়াতে শীতলক্ষ্যা নদী রক্ষায় অগ্রণী ভূমিকা রাখবে। রাজধানীর বুড়িগঙ্গা ও নারায়ণগঞ্জে যেমন নদীর দুই প্রান্তে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-চলাচল কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এসময় উপস্থিত ছিলেন সদস্য পরিকল্পনা পরিচালন মো. দেলোয়ার হোসেন, পরিকল্পনা বন্দর কাজী ওয়াকিল নেওয়াজ, পরিচালক নৌ-নিট্রা মো. রফিকুল ইসলাম, পরিচালক নৌ-স.ও.প মো. শাজাহান হোসেন, প্রধান প্রকৌশলী মহিদুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রকিবুল তালুকদার, ঘোড়াশাল নদী বন্দরের পরিচালক মো. নূর হোসেন প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira