ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
শীতলক্ষ্যার তীরে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে: বিআইডব্লিউটিএ চেয়ারম্যান

শীতলক্ষ্যার তীরে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে: বিআইডব্লিউটিএ চেয়ারম্যান

 

পলাশ (নরসিংদী) প্রতিনিধি
শীতলক্ষ্যা নদীর প্রাণ ফিরিয়ে দিতে অচিরেই নদীর সীমানা নির্ধারণ করে নদীর দুই তীরে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।
শনিবার (১২ জুন) বিকালে নবঘোষিত নরসিংদীর পলাশ উপজেলায় ঘোড়াশাল নদী বন্দর পরিদর্শন ও বৃক্ষরোপণ কর্মসূচিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
কমডোর গোলাম সাদেক বলেন, ইতিমধ্যে নদীর নিজস্ব গতি ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে ভূমি মন্ত্রণালয় ও স্থানীয় প্রশাসনকে শীতলক্ষ্যা নদীর সীমানা নির্ধারণ করে দেওয়ার জন্য অবগত করা হয়েছে। তিনি বলেন, আশা করি অতিদ্রুত শীতলক্ষ্যা নদীর সীমানা নির্ধারিত হবে। নদীর সীমানা নির্ধারিত হয়ে গেলেই নদীর দুই তীরে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

বিআইডব্লিউটিএ চেয়ারম্যান বলেন, ঘোড়াশাল নদী বন্দরের অফিস হওয়াতে শীতলক্ষ্যা নদী রক্ষায় অগ্রণী ভূমিকা রাখবে। রাজধানীর বুড়িগঙ্গা ও নারায়ণগঞ্জে যেমন নদীর দুই প্রান্তে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-চলাচল কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এসময় উপস্থিত ছিলেন সদস্য পরিকল্পনা পরিচালন মো. দেলোয়ার হোসেন, পরিকল্পনা বন্দর কাজী ওয়াকিল নেওয়াজ, পরিচালক নৌ-নিট্রা মো. রফিকুল ইসলাম, পরিচালক নৌ-স.ও.প মো. শাজাহান হোসেন, প্রধান প্রকৌশলী মহিদুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রকিবুল তালুকদার, ঘোড়াশাল নদী বন্দরের পরিচালক মো. নূর হোসেন প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত