1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:২৫ অপরাহ্ন

পলাশ গজারিয়া ইউনিয়নে নৌকার পক্ষে গণসংযোগ আলহাজ্ব মাহফুজুল হক টিপুর

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৩৪ দেখেছেন

মাহাবুব খান আকাশ /নরসিংদী পলাশ উপজেলা গজারিয়া ইউনিয়নের নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে গণসংযোগ করেছেন নরসিংদী জেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য, ও বিশিষ্ট ব্যবসায়িক, অসহায় মানুষের নয়নের মণি, যুব সমাজের আইকন আলহাজ্ব মাহফুজুল হক টিপু । রবিবার বিকেল ৩ টায় গজারিয়া ইউনিয়নে আ.লীগ মনোনীত প্রার্থী বদিউজ্জামাল বদি নৌকা প্রতীকের পক্ষে কয়েক হাজার নেতাকর্মীকে সঙ্গে নিয়ে প্রচারণা চালান এবং ভোট প্রার্থনা করেন।
এ সময় প্রচারণায় জনতার ঢল নেমে আসে। প্রচারণা শেষে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নৌকা প্রতীকে ভোট চেয়ে পথসভায় বক্তব্য দেন নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু, গজারিয়া ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বদিউজ্জামাল বদি,ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব মাহফুজুল হক টিপু তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করে গজারিয়া ইউনিয়নের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখুন।

 

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira