ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
নেইমারদের সঙ্গে পেরে উঠল না পেরু

নেইমারদের সঙ্গে পেরে উঠল না পেরু

 

ফেভারিটের মতোই আসরের টানা দ্বিতীয় জয় তুলে নিল ব্রাজিল। প্রথমার্ধ পর্যন্ত সমানে সমানে লড়েও শেষ রক্ষা হয়নি পেরুর। সেলেসাওদের কাছে ৪-০ গোলে হেরেছে তারা।

গত ম্যাচে ভেনেজুয়েলাকে তিন গোলে উড়িয়ে দেওয়া নেইমাররা প্রথমার্ধে পেরুকে বেশ কিছু আক্রমণে বেসামাল করে তোলে। বি গ্রুপের এই ম্যাচে প্রতিপক্ষের চেয়ে অনেক এগিয়ে থেকেই মাঠে নেমেছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নেরা।

গ্যাব্রিয়েলের বাড়ানো বলে ম্যাচের ১২ মিনিটে স্যান্ড্রোর গোলে এগিয়ে যেতে বেগ পেতে হয়নি ব্রাজিলকে। তবে, পেরুও ছেড়ে কথা বলেনি। দ্বিতীয়ার্ধের শুরুতে একটি বিতর্কিত পেনাল্টি প্রায় আদায় করে ছেড়েছিল ব্রাজিল। প্রতিপক্ষের ডি বক্সের সীমানায় নেইমার পড়ে গেলে রেফারি স্পটকিকের সিদ্ধান্ত দেন। পরে ভিএআরে সিদ্ধান্ত বদল হয়। তাতে ক্ষতি হয়নি ব্রাজিলের। কয়েক মিনিট পর প্রতিপক্ষের রক্ষণভাগের ভুলে ম্যাচে গোল করেন সেই নেইমারা। ব্রাজিল এগিয়ে যায় ২-০ তে। এরপর রিবেরিও ৮৯ মিনিটে এবং সংযোজিত সময়ে রিকালিসোনের গোলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত