ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
নরসিংদীতে একজন “স্বপ্নসারথী” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন

নরসিংদীতে একজন “স্বপ্নসারথী” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন

 

মাহাবুব খান আকাশ
করোনায় স্বেচ্ছাসেবী হিসেবে মাঠে কর্মরত ৬০টি সংগঠনের প্রতিনিধিদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধায় নরসিংদীর বাসাইলে অবস্থিত শিশু একাডেমীর হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী’র সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের উপসচিব হরিদাস ঠাকুর, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, আগামী প্রকাশনীর প্রকাশক মো: ওসমান গনি, নরসিংদী কলেজ শিক্ষক সমিতির সভাপতি ড. মশিউর রহমান মৃধা, প্রেসক্লাব সভাপতি মাখন দাস, সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালিব পাঠান ও আজকের কোজখবর পত্রিকার সম্পাদক মনজিল এ মিল্লাত।

আলোচনা সভা শেষে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর নরসিংদীতে তিন বছর কর্মময় জীবনের উপর “একজন স্বপ্নসারথী” সৈয়দা ফারহানা কাউনাইন নামে একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এসময় সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান ও সুশিল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত