1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

পলাশে ১০ ভূমিহীন ও গৃহহীন পেলেন ঘরের চাবি ও দলিল তুলে দিলেন এমপি দিলীপ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৯১ দেখেছেন

 

নিজস্ব প্রতিনিধি
নরসিংদীর পলাশ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ১০ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর হস্তান্তর করা হয়েছে। ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ে রবিবার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধনের পর পলাশ উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঘর হস্তান্তর করা হয়।পলাশ উপজেলার জিনারদীর বরাবতে ১০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে এই জমি ও গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে।

পলাশের ১০ জন ভূমি ও গৃহহীন পরিবারের হাতে জমি ও ঘরের চাবিসহ দলিল তুলে দিলেন স্থানীয় সাংসদ ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ। পলাশ উপজেলা প্রশাসনের আয়োজিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, সেলিনা আক্তার, জিনারদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফখরুদ্দিন আল রাজী প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira