ব্রেকিং নিউজ ::
মাদার তেরেসা পুরস্কারে ভূষিত হলেন শিবপুর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম শিবপুর পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী শামীম গফুরের পরিচিতি সভা বঙ্গবন্ধুর মূর‍্যালে নবগঠিত শিবপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের পুষ্পস্তবক অর্পণ শিবপুরে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত শিবপুর প্রেসক্লাবে নরসিংদী চেম্বারের কম্পিউটার প্রদান শিবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন ভূঁইয়ার দাফন সম্পন্ন শিবপুরে ভূমি অধিগ্রহণে ন্যায্য মূল্য না পাওয়ায় হাইকোর্টে মামলা শিবপুরে মৎসজীবী লীগের নেতাকর্মীদের ঈদ উপহার দিলেন মাহফুজুল হক টিপু শিবপুরে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পেয়ে আনন্দিত ৪২ পরিবার
উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

 

ডালিম খান / আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নে ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জাহিদুল হক দিপু । এলাকার মানুষের সুখে-দুখে বিপদে-আপদে গ্রামীণ সালিশ দরবারে ন্যায় বিচার প্রতিষ্ঠা করে দল মত নির্বিশেষে সবার মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন অসহায় মানুষের নয়নের মণি যুব সমাজের আইকন বিশিষ্ঠ সমাজ সেবক জাহিদুল হক দিপু ।
জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জাহিদুল হক দিপু শিবপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাধারচর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।সাধারচর ইউনিয়ন এলাকায় নানা পেশার মানুষের সাথে এ বিষয়ে জানতে চাইলে প্রতিবেদন কে জানান, করোনার এই মহা দুর্যোগেও জাহিদুল হক দিপু শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন । এবং তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।এমন কি তিনি অসহায় মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই যায় তাকে পাশে পাই।সাধারচর ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন বলেও জানান।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী জাহিদুল হক দিপু বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে সাধারচর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি ইউনিয়নবাসীর পাশে থেকে সাধারণ মানুষের কল্যাণে ও সুখ দুঃখের সাথী হয়ে রয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে, সাধারচর ইউনিয়ন বাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।তিনি আরো বলেন, উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। আমি আজীবন সাধারচর ইউনিয়ন বাসীর সেবা করে যেতে চাই।

 

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত