1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

আবাহনীর হ্যাটট্রিক শিরোপা

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৭৬ দেখেছেন

 

 

প্রাইম ব্যাংককে ৮ রানে হারিয়ে লিগ শিরোপা জয়ের হ্যাটট্রিক করেছে আবাহনী। শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী ও প্রাইম ব্যাংকের মধ্যকার ম্যাচটি অলিখিত ফাইনালে রূপ নেয়।

টস জিতে শুরুতে ব্যাট করতে নামে আবাহনী। তবে শুরুটা ভালো হয়নি তাদের। মুস্তাফিজুর রহমানের করা ইনিসের প্রথম বলেই উইকেটের পিছনে মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ দিয়ে শূন্য হাতে ফেরেন ওপেনার নাঈম শেখ। মুমিন শাহরিয়ারও সুবিধা করতে পারেননি।

১৯ রান করে লিটন দাস আউট হলে দলীয় ৩১ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে আবাহনী। সেখান থেকে দলকে বিপদমুক্ত করেন নাজমুল হোসেন শান্ত ও মোসাদ্দেক হোসেন সৈকত। সৈকতের ৩৯ বলে ৪০ ও শেষদিকে আফিফ হোসেনের ৭ বলে ১২ এবং মোহাম্মদ সাইফউদ্দিনের ১৩ বলে অপরাজিত ২১ রানের কল্যাণে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে স্কোর্ড বোর্ডে ১৫০ রানের পুঁজি পায় আবাহনী।

প্রাইম ব্যাংকের হয়ে ২২ রান দিয়ে ২ উইকেট নেন রুবেল হোসেন। মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসমান ১টি করে উইকেট নেন।

১৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারানোয় সুবিধা করতে পারেনি প্রাইম ব্যাংক। শেষ দিকে অবশ্য লড়াই জমিয়ে তুলেছিলেন অভিজ্ঞ অলক কাপালি। তবে শেষ রক্ষা হয়নি প্রাইম ব্যাংকের। ৮ রানে ম্যাচ হেরে রানার আপের তকমা নিয়েই মাঠ ছাড়তে হয়ে তাদের। প্রিমিয়ার ক্রিকেট লিগে টানা তৃতীয় শিরোপা জিতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আবাহনী মেতেছে উল্লাসে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira