ব্রেকিং নিউজ ::
শিবপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতিচারণ ও দোয়া মাহফিল শিবপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু
মাদারীপুর রাজৈরে দুপক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২

মাদারীপুর রাজৈরে দুপক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২

 

মাদারীপুর জেলার রাজৈরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের একটি মুহূর্ত।
মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে ওসি ও সাত পুলিশ সদস্যসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে উত্তেজিত জনতা স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুকে অবরুদ্ধ করে রাখে। এ সময় ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে চেয়ারম্যানকে মুক্ত করে পুলিশ।শনিবার সন্ধ্যায় উপজেলার আমগ্রাম এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার আমগ্রাম বাজারে বিচরণ বাড়ৈ নামের এক ব্যক্তির ওপর স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুর লোকজন হামলা করে। এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টাধাওয়া এবং সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে শতশত উত্তেজিত জনতা বর্তমান চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদ ভবনের মধ্যে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ৬৬ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় উত্তেজিত জনতা ইউনিয়ন পরিষদ ভবনসহ কয়েকটি বাড়ি ও পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে।

এ সময় জনতার ইটপাটকেলের আঘাতে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেনসহ সাত পুলিশ আহত হয়। অন্য আহতদের মধ্যে গুরুতর অবস্থায় বিচরণ বাড়ৈ, শরৎ মণ্ডল, পলাশ বাড়ৈকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি আমগ্রাম বনেরবাড়ী দক্ষিণপাড়া সেনখালীতে একটি খাল ভরাট করে বঙ্গবন্ধু আশ্রয়ণ নামের দুটি আবাসন প্রকল্প নির্মাণ কাজের বিরোধিতা করে আসছিলেন বিচরণ বাড়ৈ ও চেয়ারম্যান প্রার্থী সুভাষ বাড়ৈ গংরা। এরই জের ধরে বিচরণের ওপর হামলা করে বর্তমান ইউপি চেয়ারম্যানের লোকজন।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন হাওলাদার জানান, শর্টগানের ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে হয়েছে। এ সময় জনতার ছোড়া ইটের আঘাতে ওসিসহ সাত পুলিশ আহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা করা হয়নি

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত