1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

সরকার চেষ্টা করছে, জনগণ শিগগির ফল পাবে –অর্থমন্ত্রী

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৬৮ দেখেছেন

 

নিজস্ব প্রতিবেদক
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, এ মুহূর্তে সবার বক্তব্য করোনাভাইরাসের টিকা নিয়ে। আমরাও এ বিষয়ে বেশ সচেতন। যত দ্রুত সম্ভব টিকার ব্যবস্থা করতে হবে। সরকার দ্রুত টিকার ব্যবস্থা করতে চেষ্টা করছে। জনগণ শিগগিরই এর ফলাফল পাবে।

শনিবার অর্থনৈতিক বিষয় ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে অনলাইন ব্রিফিংয়ে মন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

করোনা পরিস্থিতির মধ্যে অর্থনীতির গতি সচল থাকবে আশাবাদ ব্যক্ত করে আ হ ম মুস্তফা কামাল বলেন, চলতি অর্থবছরে আমরা সব টার্গেট অ্যাচিভ করতে পেরেছি। সবচেয়ে কঠিন খাত হলো রাজস্ব আদায়ের বিষয়টি। সেটাতেও আমাদের ১৭ শতাংশ গ্রোথ হয়েছে। ফরেন এক্সচেঞ্জ রিজার্ভেও গ্রোথ আছে। যারা এক সময় বলেছিলেন, রেমিট্যান্স আসবে না, বেচা-কেনা করে মানুষ দেশে চলে এসেছে, বলে রেমিট্যান্স পাঠানোর মতো কেউ থাকবে না। কিন্তু সেগুলো সব সত্যি হয়নি। সত্যি হয়েছে যেটি, তা হলো এদেশের মানুষ যারা বিদেশে আছেন প্রবাসী ভাই-বোনরা, তারা দেশকে ভালোবাসেন। দেশের জন্য দায়বদ্ধতায় তারা বিশ্বাস করেন। সেই দায়বদ্ধতার কারণে তারা সবকিছু মেনে নিয়ে রেমিট্যান্স প্রবাহ অব্যাহত রেখেছেন। এক বছরে ২৫ বিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে, যা সব সময়ের চেয়ে সর্বোচ্চ।

অর্থমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় মন্ত্রিসভা কমিটির সদস্য ছাড়াও সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোর সচিব ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira