ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
ইংল্যান্ডে হোয়াইটওয়াশ শ্রীলঙ্কা

ইংল্যান্ডে হোয়াইটওয়াশ শ্রীলঙ্কা

 

টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করল ইংল্যান্ড। গতকাল শনিবার রাতে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ইংল্যান্ড ৮৯ রানে জিতেছে। তাই তিন ম্যাচের সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। এই প্রথম তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলল ইংল্যান্ড ও শ্রীলঙ্কা।

সাউথাম্পটনে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। ব্যাট হাতে ইংল্যান্ডের পক্ষে ইনিংস শুরু করেন দুই ওপেনার জনি বেয়ারস্টো ও ডেভিড মালান। ৭০ বল খেলে ১০৫ রানের জুটি গড়েন তাঁরা।

বেয়ারস্টো ৪৩ বলে পাঁচটি চার ও একটি ছক্কায় ৫১ রান করেন। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি ছিল তাঁর সপ্তম হাফসেঞ্চুরি।

প্রথম উইকেট পতনের পর ইংল্যান্ডের আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের কোটা পার হতে পারেননি। তবে এক প্রান্ত আগলে ইংল্যান্ডকে বড় সংগ্রহ এনে দেন মালান। শেষ পর্যন্ত ২০ ওভারে ১৮০ রান গড়ে ইংল্যান্ড।

টি-টোয়েন্টি ক্যারিয়ারে ১১তম হাফসেঞ্চুরি করেন মালান। ৪৮ বলে পাঁচটি চার ও চারটি ছক্কায় ৭৬ রান করেন মালান। শ্রীলঙ্কান পেসার চামিরা ১৭ রান খরচায় ৪ উইকেট নেন।

জবাব দিতে নেমে ইংল্যান্ড বোলারদের তোপের মুখে পড়ে শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা। উইকেটে থেকে বড় ইনিংস খেলতে পারেননি তারা। ৯১ রানে অলআউট হয় লঙ্কানরা।

বিনুরা ফার্নান্দো সর্বোচ্চ ২০ রান করেন। ওশাদা ফার্নান্দো ১৯ ও নিরোশান ডিকবেলা ১১ রান করেন। ডেভিড উইলি তিন উইকেট নেন। ম্যাচসেরা হন মালান। আর সিরিজসেরা হন স্যাম কারান।

আগামী ২৯ জুন থেকে ইংল্যান্ড ও শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত