1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

ইংল্যান্ডে হোয়াইটওয়াশ শ্রীলঙ্কা

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭৬ দেখেছেন

 

টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করল ইংল্যান্ড। গতকাল শনিবার রাতে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ইংল্যান্ড ৮৯ রানে জিতেছে। তাই তিন ম্যাচের সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। এই প্রথম তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলল ইংল্যান্ড ও শ্রীলঙ্কা।

সাউথাম্পটনে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। ব্যাট হাতে ইংল্যান্ডের পক্ষে ইনিংস শুরু করেন দুই ওপেনার জনি বেয়ারস্টো ও ডেভিড মালান। ৭০ বল খেলে ১০৫ রানের জুটি গড়েন তাঁরা।

বেয়ারস্টো ৪৩ বলে পাঁচটি চার ও একটি ছক্কায় ৫১ রান করেন। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি ছিল তাঁর সপ্তম হাফসেঞ্চুরি।

প্রথম উইকেট পতনের পর ইংল্যান্ডের আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের কোটা পার হতে পারেননি। তবে এক প্রান্ত আগলে ইংল্যান্ডকে বড় সংগ্রহ এনে দেন মালান। শেষ পর্যন্ত ২০ ওভারে ১৮০ রান গড়ে ইংল্যান্ড।

টি-টোয়েন্টি ক্যারিয়ারে ১১তম হাফসেঞ্চুরি করেন মালান। ৪৮ বলে পাঁচটি চার ও চারটি ছক্কায় ৭৬ রান করেন মালান। শ্রীলঙ্কান পেসার চামিরা ১৭ রান খরচায় ৪ উইকেট নেন।

জবাব দিতে নেমে ইংল্যান্ড বোলারদের তোপের মুখে পড়ে শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা। উইকেটে থেকে বড় ইনিংস খেলতে পারেননি তারা। ৯১ রানে অলআউট হয় লঙ্কানরা।

বিনুরা ফার্নান্দো সর্বোচ্চ ২০ রান করেন। ওশাদা ফার্নান্দো ১৯ ও নিরোশান ডিকবেলা ১১ রান করেন। ডেভিড উইলি তিন উইকেট নেন। ম্যাচসেরা হন মালান। আর সিরিজসেরা হন স্যাম কারান।

আগামী ২৯ জুন থেকে ইংল্যান্ড ও শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira