ব্রেকিং নিউজ ::
শিবপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতিচারণ ও দোয়া মাহফিল শিবপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু
শিবপুরে ভূমিহীন-গৃহহীন ২৭ পরিবার পেল সেলাই মেশিন

শিবপুরে ভূমিহীন-গৃহহীন ২৭ পরিবার পেল সেলাই মেশিন

শিবপুরে ভূমিহীন-গৃহহীন ২৭ পরিবার পেল সেলাই মেশিন

ডালিম খান : মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারের জমি ও গৃহ বরাদ্দপ্রাপ্তদের মাঝে আত্ম-কর্মসংস্থনের জন্য সেলাই মেশিন বিতরণ করেছেন। শনিবার (২৬ জুন) বিকেলে শিবপুর উপজেলা প্রশাসন উপজেলা পরিষদের অর্থায়নে ২৭টি পরিবারের মধ্যে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।
শিবপুর উপজেলা পরিষদের মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী নবাগত জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।
শিবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহরুখ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শিবপুর আওয়ামী লীগের সভাপতি হারুন রশিদ খান ও সাধারণ সম্পাদক শামসুল আলম রাখিল সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী,
নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান জানান, আগামী সোমবার থেকে কঠোর লকডাউন দিচ্ছে সরকার। এ সময় আপনারা সবাই ঘরে থাকবেন, যারা অসহায় ও কর্মহীন তাদের কাছে আমরাই খাদ্য সামগ্রী নিয়ে হাজির হবো। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। যদি বেরও হন তাহলে স্বাস্থ্যবিধি মেনে, মাস্ক পরিধান করে বের হবেন।সেলাই মেশিন বিতরণ কালে তিনি আরো বলেন, শিবপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রথম ধাপে ভূমিহীন-গৃহহীন পরিবারের জমি ও গৃহ বরাদ্দ পেয়েছে ৪২টি পরিবার। আজ ২৭টি পরিবারকে সেলাই মেশিন উপহার দেয়া হয়েছে। পরবর্তীতে কর্মহীন বাকি পরিবারকে ও আমরা সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।এর আগে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে অসহায় ও কর্মহীন ২০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ প্রদান করেন নরসিংদী জেলা প্রশাসক।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত