1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

সহকর্মীকে চুমু দিয়ে সামাজিক দূরত্ব ভাঙায় ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৬৮ দেখেছেন

 

সহকর্মীকে চুমু দিয়ে করোনাকালীন সামাজিক দূরত্বের নীতি ভঙ্গ করায় পদত্যাগ করেছেন ব্রিটিশ অর্থমন্ত্রী ম্যাট হ্যানকক। প্রধানমন্ত্রী বরাবর পাঠানো পদত্যাগপত্রে হ্যানকক লেখেন, মহামারিতে যেই জনগণ অসীম ত্যাগ স্বীকার করেছে সেই জনগণের কাছে সরকারের সৎ থাকা উচিত। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন দুঃখপ্রকাশ করে পদত্যাগপত্র গ্রহণ করেছেন। বিবিসির খবরে এসব কথা জানানো হয়েছে।
সাবেক অর্থমন্ত্রী সাজিদ জাভিদকে নতুন স্বাস্থ্যমন্ত্রী নিযুক্ত করা হয়েছে।

ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকা দ্য সান অফিসে সহকর্মী গিনা কোলাডাঙ্গেলোর সঙ্গে ম্যাট হ্যানককের চুমু বিনিময় ও আলিঙ্গনের ছবি এবং ভিডিও প্রকাশ করে। দ্য সান জানায়, গত ৬ মে স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয়ের ঘটনা। দুজনই বিবাহিত এবং তাদের সংসারে তিনটি করে সন্তান রয়েছে।

দ্য সানের ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে স্বাস্থ্যমন্ত্রী হ্যানকুক কোলাডাঙ্গেলোকে জড়িয়ে ধরেন এবং চুমু দেন। ভিডিওটি সম্ভবত সিসিটিভিতে ধারণ করা।

গত বছর গিনা কোলাডাঙ্গেলোকে ব্রিটিশ স্বাস্থ্য বিভাগের পরিচালক হিসেবে নিয়োগ দেন স্বাস্থ্যমন্ত্রী।

এ ঘটনায় নিজের দোষ স্বীকার করে নিয়েছেন তিন বছর দায়িত্ব পালন করা ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী। টুইটারে প্রকাশ করা এক ভিডিওবার্তায় তিনি বলেছেন, আমি স্বাস্থ্য ও সামাজিক সেবা খাতের মন্ত্রীর পদ থেকে প্রধানমন্ত্রীর কাছে ইস্তফা চেয়েছি। সবাই এই সময়ে (সামাজিক দূরত্ব মেনে চলতে) যে পরিমাণ ত্যাগ স্বীকার করছেন, আমি তা অনুধাবন করতে পারি। এ কারণেই আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira