1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় করোনায় ২৪ ঘণ্টায় নয়জনের মৃত্যু, শনাক্ত ১৮০

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৬২ দেখেছেন

 

সীমান্তবর্তী জেলা কুষ্টিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও নয়জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় ৫৪৫ জনের নমুনা পরীক্ষায় ১৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলা সিভিল সার্জন কার্যালয় ও পিসিআর ল্যাব থেকে আজ মঙ্গলবার সকালে এ তথ্য জানা গেছে।

এদিকে, করোনার সংক্রমণ প্রতিরোধে কুষ্টিয়ায় লকডাউন চলছে। গত ২০ জুন মধ্যরাত থেকে শুরু হওয়া সাতদিনের কঠোর লকডাউন আগামী ১ জুলাই পর্যন্ত বাড়িয়ে গণবিজ্ঞপ্তি দিয়েছিল জেলা প্রশাসন।

জেলায় প্রতিদিনই বাড়ছে করোনা শনাক্ত ও মৃত্যুর হার। এরপরেও বেশিরভাগই মানুষ ঘরে থাকতে চাচ্ছে না। বিভিন্ন অজুহাতে তারা গ্রাম থেকে শহরে আসছে। আর লকডাউন কার্যকর করতে পুলিশ শহরের বিভিন্ন প্রবেশ মুখে বাঁশ বেঁধে চেকপোস্ট বসিয়ে শহরমুখী মানুষকে ঠেকানোর বৃথা চেষ্টা করে যাচ্ছে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃতে ভ্রাম্যমাণ আদালত গতকাল সোমবার সরকারি বিধিনিষেধ অমান্যকারী ৩১ জনের কাছ থেকে ২৩ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করার পাশাপাশি একজনকে কারাগারে পাঠিয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira