1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২৪ অপরাহ্ন

জামালপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন মুনমুন জাহান লিজা

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১০৮ দেখেছেন

 

জামালপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন মুনমুন জাহান লিজা। রবিবার (২৭ জুন) জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২০১৯-২০২০ ও ২০২০-২০২১ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে-২০২০-২০২১ এর জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় মুনমুন জাহান লিজাকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।অনুষ্ঠানে জামালপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মুর্শেদা জামান শ্রেষ্ঠ ইউএনও মুনমুন জাহান লিজার হাতে শুদ্ধাচার পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

জানা যায়, সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, সোশাল মিডিয়া ব্যবহার, অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ ২০২০-২০২১ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কারে জামালপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন মুনমুন জাহান লিজা।

তিনি নরসিংদী টাইমসকে বলেন, এই প্রাপ্তি বকশীগঞ্জ উপজেলাবাসীর। আমি অত্র উপজেলাবাসীর প্রতিনিধি হিসেবে পুরস্কার গ্রহণ করেছি। এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে দায়িত্ব পালনে আরো বেশি দায়বদ্ধ করবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ শ্রম, মেধা ও যোগ্যতা দিয়ে দেশ ও দেশের মানুষের জন্য নিজেকে উজাড় করে দিতে এই প্রাপ্তি আমাকে আরো বেশী উৎসাহ যোগাবে। তিনি যাদের সহযোগিতায় তার এই অর্জন জেলা প্রশাসন, বকশীগঞ্জ উপজেলাবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য মুনমুন জাহান লিজা বকশীগঞ্জে ইউএনও হিসেবে যোগদান করার পর থেকে জনকল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে প্রশংসিত হচ্ছেন। তাছাড়া এরপূর্বে নরসিংদীর শিবপুরে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত থাকাকালীন সময়েও ভাল কাজ করায় মানুষের ভালবাসা পেয়েছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira