1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর অবস্থা স্থিতিশীল

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৬৪ দেখেছেন

 

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তান শ্রী মহিউদ্দিন ইয়াসিন ডায়রিয়ায় আক্রান্ত হওয়ার পর চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন তাঁর অবস্থা স্থিতিশীল। দ্রুতই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে মালয়েশিয়ার গণমাধ্যমের খবরে জানা যায়। এ ছাড়া আজ রোববার দেশটির প্রধানমন্ত্রীর অফিস থেকে এমন তথ্য দেওয়া হয়েছে।

পরিপাকতন্ত্রে সংক্রমণের পর গত ৩০ জুন বুধবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মহিউদ্দিন ইয়াসিন। ডায়রিয়ায় আক্রান্ত হওয়ার পর চিকিৎসকদের পরামর্শে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আন্তঃশিরা অ্যান্টিবায়োটিক চিকিৎসার জন্য তিনি হাসপাতালে রয়েছেন। অল্প কয়েকদিনের মধ্যেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন। তাঁর অবস্থা স্থিতিশীল এবং স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। চিকিৎসা নেওয়ার পর তাঁকে ছেড়ে দেওয়া হবে।

তবে তাঁর শরীরে ক্যানসারের পুনরাবৃত্তির কোনও প্রমাণ পাওয়া যায়নি। ২০১৮ সালে তাঁর অগ্ন্যাশয়ের ক্যানসার ধরা পড়ে। গত জুনে পুরোপুরি ক্যানসারমুক্ত হওয়ার ঘোষণা দেন তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira