1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

শিবপুরে লকডাউন বাস্তবায়নে আরডিসির তৎপরতা জরিমানা: ৫ হাজার ৫শত টাকা

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১২০ দেখেছেন

মাহাবুব খান আকাশ /নরসিংদীর শিবপুরে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা ও প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে। রবিবার (৪ জুলাই) লকডাউনের চতুর্থ দিনে শিবপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন নরসিংদীর আরডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক। এসময় তিনি করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তাররোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন এবং জনসচেতনতা সৃষ্টির অংশ হিসেবে উপজেলার পুটিয়া বাজার, ইটাখোলা মোড়, সিএন্ডবি বাজার, শিবপুর বাজার ও কলেজ গেটসহ বিভিন্ন হাট বাজারে অভিযান পরিচালনা করেন।
উক্ত অভিযানে সরকারি নির্দেশনা প্রতিপালনের পাশাপাশি মাস্ক পরিধান নিশ্চিতকরাসহ বিভিন্ন বিষয়ে জনগনকে সতর্ক করেন। এসময় ৯টি মামলায় মোট ৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে লেফটেন্যান্ট জোবায়ের আহমেদ সিফাতসহ সেনা সদস্যের একটি টিম সহযোগিতা করেন। এছাড়া শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, সহ সাধারণ সম্পাদক মোমেন খান, নির্বাহী সদস্য ডালিম খান ও সদস্য শেখ মানিক উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira