1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

পৌর মেয়রের বাড়িতে পুলিশি অভিযানে অস্ত্র, ইয়াবা ও ৯৫ লাখ টাকা উদ্ধার

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৭১ দেখেছেন

 

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, ইয়াবাসহ প্রায় ৯৫ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন অভিযানের নেতৃত্ব দেন। এ সময় মেয়র পালিয়ে যান। পুলিশ মেয়রের স্ত্রী জেসমিন আকতার এবং ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করেছে।

আড়ানী পৌর মেয়র মুক্তার আলী গত পৌরসভা নির্বাচনে নিজ দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন। দলের সিদ্ধান্ত উপেক্ষা করায় পরে দল থেকে আওয়ামী লীগ তাঁকে বহিষ্কার করে।

পুলিশ জানায়, গত নির্বাচনে জয়ী হওয়ার পর প্রতিপক্ষের লোকজনকে পেটানোর ঘটনায় বাঘা থানার একটি মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ পৌর মেয়রের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়িটিতে তল্লাশি চালিয়ে চারটি বিদেশি পিস্তল, গুলি, ইয়াবা ও ৯৪ লাখ ৯৮ হাজার টাকা উদ্ধার করে। এ সময় মেয়র মুক্তার আলীকে বাড়িতে না পেয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করে পুলিশ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira