1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

খুলনা বিভাগে করোনায় ৫১ জনের মৃত্যু

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬৯ দেখেছেন

 

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খুলনা বিভাগে ৫১ জনের মৃত্যু হয়েছে। একই সময় নতুন করে এক হাজার ৭৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ের মধ্যে বিভাগে মোট মৃত্যু এক হাজার ৪১৬, যার মধ্যে খুলনা জেলায় ৩৬৯ এবং কুষ্টিয়ায় ২৯৬ জন।

আজ বৃহস্পতিবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. রাশেদা সুলতানা জানান, খুলনা বিভাগে গতকাল বুধবার এক হাজার ৭৩২ জন নতুন রোগী শনাক্ত হয়। যা মঙ্গলবার ছিল এক হাজার ৯০০।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আরও জানান, ২৪ ঘণ্টায় খুলনায় ২১, বাগেরহাটে এক , যশোরে ছয়, নড়াইলে তিন, মাগুরায় তিন, ঝিনাইদহে তিন, কুষ্টিয়ায় ১০, চুয়াডাঙ্গায় তিন এবং মেহেরপুরে একজনসহ মোট ৫১ জনের মৃত্যু হয়েছে।

করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৬৭ হাজার ৫৩১ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৪১৬ জনে। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৪ হাজার ১৮৪ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, বিভাগে শনাক্ত ও মৃত্যুর সংখ্যার দিক থেকে খুলনা জেলা শীর্ষে রয়েছে ৩৬৯ জন, তারপর কুষ্টিয়ায় ২৯৬ জন এবং যশোরে ১৯৩ জন, ছোট জেলার মধ্যে চুয়াডাঙ্গায় ১০৯ এবং মেহেরপুরে ৬৮ জন। ঝিনাইদহে দাঁড়িয়েছে ১১৮ জন।

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৩৩৮ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৭ হাজার ৮৯৮ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ৩৬৯ জন এবং সুস্থ হয়েছে ১২ হাজার ২৭২ জন।

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৩৫ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো চার হাজার ২৭৪জন। আক্রান্ত হয়ে মারা গেছে ৯৬ জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ৯৪৮ জন।

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৮৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ৫০ জন এবং মারা গেছে ৭৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে দুই হাজার ৯০৬ জন।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৩৫২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৫২৫ । এ সময় মারা গেছে ১৯৩ জন এবং সুস্থ হয়েছে ৯ হাজার ৯৫ জন।

নড়াইলে এ সময়ে শনাক্ত ৯৩ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ২৫০ জন। মারা গেছে ৫৭ জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ২৯১ জন।

মাগুরায় শনাক্ত ৭৩ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে এক হাজার ৯২২ জন। এ সময় মারা গেছে ৩৪ জন এবং সুস্থ হয়েছে এক হাজার ৩৪৯ জন।

ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৪৪ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৩২০ জন। মারা গেছে ১১৮ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ২৮২ জন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ২৩২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে নয় হাজার ৬৬৩ জন। মারা গেছে ২৯৬ জন এবং সুস্থ হয়েছে ছয় হাজার ২৬৩ জন।

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৯১জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ২৬৬ জন। মারা গেছে ১০৯ জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ৩৮৫ জন।

মেহেরপুর গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৯৩ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে দুই হাজার ২৬৬। এই সময় আক্রান্ত হয়ে মারা গেছে ৬৮ জন এবং সুস্থ হয়েছে এক হাজার ৪৯৩ জন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira