ব্রেকিং নিউজ ::
শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী
ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বিশেষ নিরাপত্তা

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বিশেষ নিরাপত্তা

 

 

আগামী ১১ জুলাই (রোববার) কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ। এতে লড়াই করবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। এই দুই দলের সমর্থন নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সমর্থকদের মধ্যে উৎসাহ-উত্তেজনা বেড়েই চলছে। এমনকী ঘটেছে সংঘর্ষের ঘটনাও। তাই এই ম্যাচ ঘিরে যেকোনো ধরনের অনভিপ্রেত ঘটনা রুখতে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ।

গোয়েন্দা সূত্র জানিয়েছে, আগামীকাল শনিবার রাত থেকে পুলিশের বিশেষ টিম নিরাপত্তার অংশ হিসেবে টহলে থাকবে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, চলমান করোনা পরিস্থিতিতে বিট পুলিশিংয়ের পাশাপাশি জেলায় পুলিশের ২৫টির বেশি বিশেষ টিম কাজ করছে। কোপা আমেরিকার খেলাকে ঘিরে সমর্থকেরা যেন সংঘাতে জড়াতে না পারে, সেজন্য বিশেষ টিমগুলো আরও বেশি তৎপর থাকবে। ম্যাচ শুরুর আগে থেকেই পুলিশের বিশেষ টিমগুলো বিভিন্ন পাড়া-মহল্লায় টহল দেবে। কেউ যেন ঘর থেকে বেরিয়ে বিশৃঙ্খলা করতে না পারে, সেজন্য বিশেষ নজরদারি থাকবে। বাইরে বড় পর্দায় খেলা দেখার কোনো সুযোগ দেওয়া হবে না। গ্রাম পর্যায়ের জনপ্রতিনিধিদেরও এসব বিষয়ে বলা হয়েছে। খেলাকে কেন্দ্র করে কাউকেই বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না।

গত ৬ জুলাই বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজারে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হয়। এর পর থেকে ছড়িয়ে পড়ে ব্যাপক উত্তেজনা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত