1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৩০ অপরাহ্ন

ঈদে শিথিল হতে পারে কঠোর বিধিনিষেধ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৪৪ দেখেছেন

 

করোনাভাইরাসের উচ্চ সংক্রমণের মধ্যেও কোরবানির ঈদকে সামনে রেখে শিথিল হতে পারে চলমান কঠোর বিধিনিষেধ। ঈদের সময় গরু ব্যবসায়ী, দোকান মালিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের কথা বিবেচনা করেই সরকার এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছে। চলমান বিধিনিষেধ কতটা শিথিল হবে তা প্রজ্ঞাপনে পরিষ্কার করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তারা।

এনটিভি অনলাইনের সঙ্গে আলাপকালে একাধিক কর্মকর্তা ‘শাটডাউন’ নামে পরিচিতি পাওয়া চলমান কঠোর বিধিনিষেধ শিথিল করার বিষয়ে বলেন, স্বাস্থ্যবিধি মেনে এক আসন ফাঁকা রেখে চলবে সব গণপরিবহণ। খুলে দেওয়া হবে দোকানপাট ও শপিং মল। সরকারি অফিস ভার্চুয়ালি খোলা থাকলেও বন্ধ থাকবে বেসরকারি অফিস।

একজন কর্মকর্তা জানিয়েছেন, ১৫ জুলাই ভোর ৬টা থেকে ২৩ জুলাই ভোর ৬টা পর্যন্ত এই আদেশ কার্যকর থাকবে। তবে ঈদের পর আবারও ১৪ দিনের কঠোর বিধিনিষেধ বা শাটডাউনে যাবে দেশ।

মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তারা বলছেন, ঈদে ঘরমুখো মানুষের চাপ সামাল দিয়ে যাত্রা নির্বিঘ্ন করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira