ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
ঈদে শিথিল হতে পারে কঠোর বিধিনিষেধ

ঈদে শিথিল হতে পারে কঠোর বিধিনিষেধ

 

করোনাভাইরাসের উচ্চ সংক্রমণের মধ্যেও কোরবানির ঈদকে সামনে রেখে শিথিল হতে পারে চলমান কঠোর বিধিনিষেধ। ঈদের সময় গরু ব্যবসায়ী, দোকান মালিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের কথা বিবেচনা করেই সরকার এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছে। চলমান বিধিনিষেধ কতটা শিথিল হবে তা প্রজ্ঞাপনে পরিষ্কার করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তারা।

এনটিভি অনলাইনের সঙ্গে আলাপকালে একাধিক কর্মকর্তা ‘শাটডাউন’ নামে পরিচিতি পাওয়া চলমান কঠোর বিধিনিষেধ শিথিল করার বিষয়ে বলেন, স্বাস্থ্যবিধি মেনে এক আসন ফাঁকা রেখে চলবে সব গণপরিবহণ। খুলে দেওয়া হবে দোকানপাট ও শপিং মল। সরকারি অফিস ভার্চুয়ালি খোলা থাকলেও বন্ধ থাকবে বেসরকারি অফিস।

একজন কর্মকর্তা জানিয়েছেন, ১৫ জুলাই ভোর ৬টা থেকে ২৩ জুলাই ভোর ৬টা পর্যন্ত এই আদেশ কার্যকর থাকবে। তবে ঈদের পর আবারও ১৪ দিনের কঠোর বিধিনিষেধ বা শাটডাউনে যাবে দেশ।

মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তারা বলছেন, ঈদে ঘরমুখো মানুষের চাপ সামাল দিয়ে যাত্রা নির্বিঘ্ন করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত