1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

যশোর জেলা পুলিশ অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূলদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ 

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৭৬ দেখেছেন

 

ডালিম খান

মঙ্গলবার ১৩ জুলাই ২০২১ বিকাল ০৫:৩০ মিনিটে সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশনায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূলদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ যশোর।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে উক্ত ঈদ উপহার সামগ্রী উপস্থিত অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূলদের মাঝে বিতরণ করেন জনাব মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর ও জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর।

আমরা সংক্রমণের প্রথম থেকেই সর্বসাধারণকে সচেতন করার পাশা-পাশি মানবিক দৃষ্টিকোণ থেকে সমাজের এই সকল হতদরিদ্র, অসহায় ছিন্নমূল সহ বিভিন্ন শ্রেণীর মানুষের জন্য কিছু করার চেষ্টা করে যাচ্ছি। আমরা দৃঢ় ভাবে বিশ্বাস করি এই মহামারি একদিন থাকবেনা, পৃথিবীটা আবার নতুন করে হাসবে।

সত্যিই একদিন এসে যাবে ঠিক ঠিক উচ্ছ্বাসের দিন, নিয়ম মেনে চলুন আরো কিছু দিন।সংক্রমণ ঠেকাতে মাঠে আছি আমরা, আমাদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে চলুন আপনারা।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জনাব রুপন কুমার সরকার, পিপিএম, অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত), জেলা গোয়েন্দা শাখা, যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira