ব্রেকিং নিউজ ::
শিবপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতিচারণ ও দোয়া মাহফিল শিবপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু
নরসিংদীতে জেলা পুলিশের ধারাবাহিক অভিযানে গত দুই মাসে ধরা পরেছে ১৯জন ডাকাত

নরসিংদীতে জেলা পুলিশের ধারাবাহিক অভিযানে গত দুই মাসে ধরা পরেছে ১৯জন ডাকাত

স্বপন খানঃ
নরসিংদী জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখার পাশাপাশি সাজাপ্রাপ্ত আসামী, ওয়ারেন্টভুক্ত আসামী, অবৈধ অস্ত্রধারী, মাদক ব্যবসায়ি এবং সম্পত্তি সম্পর্কিত অপরাধের যারা জড়িত তাদের আইনের আওতায় নিয়ে আসতে নিরন্তর প্রচেষ্টা জেলা পুলিশ, নরসিংদীর। প্রতিটি থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, গোয়েন্দা শাখাসহ জেলা পুলিশের প্রতিটি ইউনিট সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে। শুধু তাই নয় অপরাধীদের সর্বোচ্চ সাজা নিশ্চিতেও তদন্ত সংশ্লিষ্ট কার্যক্রমকে গুরুত্ব দিয়ে বিবেচনা ও ফলপ্রসূ করা হয়।
জেলা গোয়েন্দা শাখার অভিযানে ধারাবাহিক সাফেল্যের অংশ হিসেবে গত দুই মাসে ধরা পরেছে ১৯জন ডাকাত; যাদের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। ধরা পরা ডাকাতরা হলেন-
জাহাঙ্গীর (৪২), পিতা- আঃ গফুর স্থায়ীঃ গ্রাম- চর সুবুদ্ধি, উপজেলা/থানা- রায়পুরা, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানা, মাধবদী থানা ও রায়পুরা থানায় খুনসহ ডাকাতি, ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে মোট ৫টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ১৩/০৭/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মোঃ জাকির হোসেন @ কসাই জাকির (৪৮), পিতা- মোঃ তোতা মিয়া স্থায়ীঃ গ্রাম- খানেপুর (বড়পুর ট্রাক স্ট্যান্ডের পাশে) , উপজেলা/থানা- পলাশ, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানায় ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে মোট ২টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৭/০৭/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সনেট (৩০), পিতা- বাদল,স্থায়ী : গ্রাম- সাটিরপাড়া (চৈতালপাড়া বকুলতলা) , উপজেলা/থানা- নরসিংদী সদর, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানা, শিবপুর থানা ও মাধবদী থানায় হত্যা, ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, অস্ত্র আইন ও দ্রুত বিচার আইনে মোট ১৪টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৭/০৭/২০২১ তারিখে আদালতে সোপর্দ করা হয়েছে।

সুমন ওরফে শূটার সুমন (৩০), পিতা- মৃত হারিছ মিয়া, স্থায়ী ঠিকানাঃ গ্রাম- সাটিরপাড়া (বকুলতলা, চৈতালপাড়া) , উপজেলা/থানা- নরসিংদী সদর, জেলা -নরসিংদী- এর নরসিংদী মডেল থানায় হত্যা, ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, বিস্ফোরণ দ্রব্য আইন ও অস্ত্র আইনে মোট ৮টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৫/০৭/২০২১ তারিখে আদালতে সোপর্দ করা হয়েছে।

মোঃ বাচ্চু মিয়া (৩৯), পিতা- বাহাদুর আলী,স্থায়ী : (সাং-কান্দারপাড়া) , উপজেলা/থানা- শিবপুর, জেলা –নরসিংদী এর নরসিংদী মডেল থানা ও শিবপুর থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে মোট ৬টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ২৩/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মোঃ ফরিদ মিয়া (৩১), পিতা- মৃত বজলু মিয়া,স্থায়ী : (গ্রাম-পেতীপলাশী) , উপজেলা/থানা- শিবপুর, জেলা –নরসিংদী এর শিবপুর মডেল থানায় হত্যা, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, চুরি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বিস্ফোরক দ্রব্য আইন ও অস্ত্র আইনে মোট ৯টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ১২/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ইয়াকুব মিয়া @ ইয়াকুব আলী (৩৫), পিতা-মৃত মোতালিব @ মতি @ মতিন মাস্টার @ মতিন, সাং-রামপুর থানা-শিবপুর, জেলা-নরসিংদীরিপন @ রিপন মীর (৩৫), পিতা-হাসান মীর, সাং-সুলতানপুর, থানা-পলাশ, জেলা-নরসিংদী এর নরসিংদী মডেল থানা ও শিবপুর থানায় হত্যা, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মোট ৯টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ১১/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রিপন @ রিপন মীর (৩৫), পিতা-হাসান মীর, সাং-সুলতানপুর, থানা-পলাশ, জেলা-নরসিংদী এর নরসিংদী মডেল থানা ও মাধবদী থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মোট ৪টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ১১/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শাহীন মিয়া (২২), পিতা- নবী নেওয়াজ,স্থায়ী : গ্রাম- বালিপোড়া (বালিপুরা) , উপজেলা/থানা- মনোহরদী, জেলা –নরসিংদী এর মাধবদী থানা, শিবপুর থানা ও মনোহরদী থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি ও চুরি সংক্রান্তে মোট ৪টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৯/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজয় দেবনাথ (৪১), পিতা- মৃত কৈলাশ দেবনাথ স্থায়ী ঠিকানাঃ গ্রাম- বারারচর (বারারিয়া পাড়া), উপজেলা/থানা- পলাশ, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানা ও শিবপুর থানায় ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন ও অস্ত্র আইনে মোট ৬টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৮/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মোকলেছুর রহমান মুকুল (৫৫), পিতা- মৃত সালাম খান স্থায়ী ঠিকানাঃ গ্রাম- দত্তেরগাঁও (ভিটিপাড়া) , উপজেলা/থানা- শিবপুর, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানা, মাধবদী থানা, শিবপুর থানা, পলাশ থানা, বেলাবো থানা এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, চুরি ও অস্ত্র আইনে মোট ১০টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৮/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আকরাম (২১), পিতা- নুরুল ইসলাম স্থায়ীঃ গ্রাম- বালাপুর (চিন বালাপুর) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানা ও মাধবদী থানায় ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে মোট ৫টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৮/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সঞ্জীত দাস (৩২), পিতা- মৃত নিকুঞ্জ দাস স্থায়ীঃ গ্রাম- শ্রীঘর, উপজেলা/থানা- নবী নগর, জেলা -ব্রাহ্মণবাড়িয়া এর নরসিংদী মডেল থানায় ডাকাতি, ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে মোট ৩টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৮/০৬/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাসেল আহাম্মেদ রাজ (২৭), পিতা- মৃত ভিকচাঁন মোল্লা স্থায়ীঃ গ্রাম- বাহেরচর, উপজেলা/থানা- রায়পুরা, জেলা -নরসিংদী এর নরসিংদী মডেল থানা, মাধবদী থানা ও রায়পুরা থানায় ডাকাতি, ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে মোট ৯টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার পূর্বক গত ০৮/০৬/২০২১ তারি

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত