1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

কেন্দ্র যুবলীগের উদ্যোগে নরসিংদীতে অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার বিতরন

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৮৫ দেখেছেন

 

ডালিম খান /বৃহস্পতিবার ১৫ জুলাই দুপুরে নরসিংদী শহরের পশ্চিম ব্রাহ্মন্দী এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রিয় যুবলীগের সভাপতি শেখ ফজলে নূর শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে নরসিংদীতে সাড়ে তিনশত দু:স্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী, মাস্ক ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। শহর যুবলীগের সভাপতি বিপ্লব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান। বিতরণ করা এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চালসহ, ডাল, চিনি, আলু, তেল, সেমাই, গুড়া দুধ, মাস্ক ও গাছের চারা। কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ও নাদিম উদ্দিন উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

 

ঈদ সামগ্রী বিতরণ কালে কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার তৌফিকুর রহমান বলেন, যুবলীগ হবে মানবিক। বর্তমান কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে নূর শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম নিখিল এর নেতৃত্বে যুবলীগ একটি রোল মডেল। নরসিংদী একটি ত্রাসের রাজত্বে পরিণত হয়েছে। শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী এবং বর্তমান নরসিংদী-১ আসনের সাংসদ লেফটেনেন্ট কর্ণেল নজরুল ইসলাম হিরু বীর প্রতীক এর সহযোগিতায় একটি সুন্দর বাসযোগ্য শহর হিসেবে গড়ে উঠবে নরসিংদী। যেখানে আমরা নিজেদের অধিকার নিয়ে বাঁচতে পারব। ক্ষমতা এক জায়গায় কুক্ষিগত হয়ে থাকবে না। তৃনমূল যুবলীগের সহযোগীতায় আমরা একটি সুন্দর কমিটি উপহার দিব। এ সময় নরসিংদী সরকারি কলেজের সাবেক ভিপি মিয়া মোহাম্মদ মঞ্জুর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। করোনাকালীন সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে সহায়তা নিয়ে হাজির হচ্ছে বলে যুবলীগ নেতৃবৃন্দ জানান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira