1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

নরসিংদীতে বাড়িতে ঢুকে ডাকাতি, ছুরিকাঘাতে একজন নিহত

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৬৯ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে বাড়িতে ঢুকে ডাকাতি করার সময় বাঁধা দেয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩২) নামে এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। এসময় নগদ টাকা ও স্বর্নালংকার লুট করেছে ডাকাতরা। শুক্রবার (১৬) জুলাই ভোর সাড়ে ৩টার দিকে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এই ডাকাতি ও হত্যার ঘটনা ঘটে।
নিহত সাজ্জাদ হোসেন আরিফ ওই এলাকার মোবারক হায়াত এর ছেলে ও পেশায় ইন্টারনেট ব্যবসায়ী।
নিহতের স্বজনেরা জানান, ৮/১০ জনের একদল মুখোশধারী ডাকাত দোতলা ওই বাড়ির পেছনের দিক থেকে জানালার গ্রীল কেটে ঢুকে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং হাত পা বেধে ফেলে। এসময় টাকা ও স্বর্নালংকার লুট শুরু করলে গৃহকর্তার ছেলে ইন্টারনেট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ মোবাইল ফোনে বন্ধুদেরকে ডাকাতির খবর দেয়ার চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে। এসময় বাড়ির লোকজন আর্তচিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন এসে আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ডাকাতরা ৫ ভরি স্বর্নালংকার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করেছে বলে জানিয়েছেন গৃহকর্তা মোবারক হায়াত। খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, হত্যার ঘটনাটি ডাকাতি না কী পূর্ব শত্রুতার জেরে ঘটানো হয়ে হয়েছে তদন্তের পর তা বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira