ব্রেকিং নিউজ ::
শিবপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতিচারণ ও দোয়া মাহফিল শিবপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু
মহাসড়কে কেটে যাচ্ছে ঘণ্টার পর ঘণ্টা

মহাসড়কে কেটে যাচ্ছে ঘণ্টার পর ঘণ্টা

 

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার মহাসড়কে আজও ধীরগতিতে চলছে যানবাহন। মহাসড়কটির বেশ কয়েকটি স্থানে রয়েছে যানজট। এ ছাড়া ঢাকা-বগুড়া মহাসড়কেও ধীরগতিতে চলছে যানবাহন।

স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল না করায় ঘরমুখী মানুষদের ঘণ্টার পর ঘণ্টা কেটে যাচ্ছে মহাসড়কে। আজ রোববার ভোর থেকে মহাসড়কজুড়ে এই চিত্র দেখা যায়। এর আগে রাতভর তীব্র যানজটে স্থবির হয়ে ছিল মহাসড়কটি।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাকি জানান, আজ রোববার ভোররাত থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের যানজট কিছুটা হালকা হলে ধীরগতিতে চলতে শুরু করেছে যানবাহন। মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর, পাঁচলিয়া বাজার, নলকা ব্রিজ, কাশেম মোড়, ঝাঐল ওভারব্রিজ, কড্ডা ও মুলিবাড়ী এলাকায় বিচ্ছিন্ন যানজট রয়েছে। এই মহাসড়কটির যানজট ও ধীরগতির ফলে ঢাকা-বগুড়া মহাসড়কেও যান চলাচলে ধীরগতি সৃষ্টি হয়েছে। মহাসড়কের বিভিন্ন স্পটে পুলিশ যানজট নিরসনে কাজ করছে। বেলা বাড়লে যানচলাচল স্বাভাবিক হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত