1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

সাবেক সাংসদ আফাজ উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর গভীর শোক

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫৪ দেখেছেন

 

কুষ্টিয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য এবং জেলার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী আজ রোববার এক শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভির সমবেদনা জানান।

আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আফাজ উদ্দিন আহমেদ করোনায় আক্রান্ত হয়ে শনিবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ রোববার বাদ আসর দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় আফাজ উদ্দিনের গ্রামের বাড়িতে তাঁকে দাফন করার কথা রয়েছে।

করোনায় আক্রান্ত হলে আফাজ উদ্দিন আহমেদকে সস্ত্রীক গত ২৩ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সতেরো দিন পর আফাজ উদ্দিন আহমেদের সহধর্মিণী মনোয়ারা বেগম আলো গত ৮ জুলাই মারা যান। স্ত্রীর মৃত্যুতে আফাজ উদ্দিন আহমেদ ভেঙে পড়েন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এরপর গত মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে আফাজ উদ্দিন আহমেদকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। এরপর তাঁকে লাইফ সাপোর্টে বা নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেওয়া হয়।

আফাজ উদ্দিন আহমেদ ২০০৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কুষ্টিয়া-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ আসনে ক্ষমতাসীন মহাজোটের হয়ে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira