1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৪ অপরাহ্ন

নওগাঁয় বজ্রপাতে কিশোরীসহ তিনজনের মৃত্যু

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৪৮ দেখেছেন

 

নওগাঁর ধামইরহাটে উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় এক কিশোরীসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার ধামইরহাট উপজেলার চকউমর দক্ষিণপাড়া, আলতাদীঘি ও জগদল গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার উমার ইউনিয়নের চকউমর দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রশীদ (৬০), ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী গ্রামের রাসেল মাহমুদ (৩০) ও একই ইউনিয়নের জগদল গ্রামের হেলাল হোসেনের কিশোরী মেয়ে বৃষ্টি খাতুন (১৩)।

নওগাঁর ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মমিন জানান, আজ দুপুর থেকে বিকেল পর্যন্ত ধামইহাট উপজেলায় প্রচণ্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এতে উপজেলার উমার ইউনিয়নের আব্দুর রশীদ বাড়ির উত্তর মাঠে কৃষিকাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান।

এছাড়া, একই সময় ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী গ্রামের রাসেল মাহমুদ তাঁর নিজ জমিতে কৃষিকাজ করছিলেন। এ সময় তাঁর ওপর বজ্রপাত হয় এবং জগদল গ্রামের হেলাল হোসেনের মেয়ে বৃষ্টি খাতুন মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে নিহত হয়। স্থানীয়রা ও পরিবারের লোকজন রাসেল মাহমুদ ও বৃষ্টি খাতুনকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মমিন জানান, পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ওই তিনজনের লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. কামরুল আহসান জানান, বজ্রপাতের নিহতদের প্রতিটি পরিবারকে আগামীকাল মঙ্গলবার ২০ হাজার টাকা করে দেওয়া হবে। অনুদানের টাকা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইসরাফিল হোসেনের মাধ্যমে দেওয়া হবে

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira