ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
রাজধানীর সড়ক ফাঁকা, বাস টার্মিনাল ও সদরঘাটে ভিড়

রাজধানীর সড়ক ফাঁকা, বাস টার্মিনাল ও সদরঘাটে ভিড়

 

আগামীকাল বুধবার পবিত্র ঈদুল আযহা। ঈদের আগের দিন আজ রাজধানী ঢাকার ভেতরের সড়কগুলো ফাঁকা। তবে, গরুর হাট, বাস টার্মিনাল ও সদরঘাটে রয়েছে যানবাহনের চাপ। ফলে সেসব এলাকায় রয়েছে যানজট। আজ মঙ্গলবার রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে এ চিত্র দেখা গেছে।

আজ সকাল থেকেই ঢাকাবাসী ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য রাজধানী ছেড়ে যাচ্ছেন। এ কারণে রাজধানীর সায়েদাবাদ, যাত্রাবাড়ী, গাবতলী, মহখালী, কমলাপুর রেলস্টেশন এবং সদরঘাট লঞ্চ টার্মিনালে মানুষের ভিড় দেখা গেছে।

গাবতলীতে মোহাম্মদ সাদ নামের এক যাত্রী জানান, আজ থেকে ঈদের ছুটি শেষ হওয়ায় গ্রামের বাড়ি নাটোরে যাচ্ছেন। তিনি বলেন, ঢাকার ভেতরে আজ তেমন কোনও যানজট না থাকলেও ঢাকা থেকে বের হওয়ার মুখে যানজটে পড়তে হয়েছে। এ ছাড়া রাজধানীর বিভিন্ন সড়কে অস্থায়ী গরুর হাটের কারণেও যানজটের সৃষ্টি হয়েছে।

কমলাপুর রেলস্টেশনে ফাতিমা তুষ্টি নামের এক নারী বলেন, ‘প্রথমে ভেবেছিলাম এবার ঈদে বাড়িতে যাব না। তবে আশপাশের সব ফ্ল্যাটের লোকজন বাড়িতে চলে যাওয়ায় ছেলে-মেয়েরা খুব বায়না করেছিল। তাই, বাবার বাড়ি কিশোরগঞ্জে যাব। এ কারণে সকাল সকাল কমলাপুর রেল স্টেশনে এসেছি।’ স্টেশনে আসার পথে শহরের রাস্তায় তেমন কোনো যানজট পাওয়া যায়নি বলে জানান তিনি।

মহাখালীতে এনা পরিবহণের চালকের সহকারী খলিলুর রহমান বলেন, আব্দুল্লাহপুর থেকে ঢাকায় ঢুকতে এবং বের হতে অনেক সময় লাগছে। এ কারণে যাত্রীদের কাঙ্ক্ষিত সুবিধা দেওয়া যাচ্ছে না। তিনি বলেন, গত কয়েক দিনে অনেক যাত্রী ঢাকা ছেড়েছে। আজও অনেকে ঢাকা ছাড়ছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত