ব্রেকিং নিউজ ::
শিবপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতিচারণ ও দোয়া মাহফিল শিবপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু
ঈদের দিনও পাটুরিয়ায় ৫শ’ ট্রাক পারাপারের অপেক্ষায়

ঈদের দিনও পাটুরিয়ায় ৫শ’ ট্রাক পারাপারের অপেক্ষায়

 

ঈদের দিনও মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট এলাকায় প্রায় ৫শ’ ট্রাক ফেরি পারাপারের অপেক্ষায় রয়েছে। ফেরি স্বল্পতা ও নদীতে প্রচণ্ড স্রোতের কারণে ফেরি চলাচল বিঘ্ন হওয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে। এ নৌরুটে চলাচলরত ১৬টি ফেরির মধ্যে ২টি ফেরি বিকল থাকায় ১৪টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে।

পাটুরিয়া ঘাট এলাকায় যানজট দেখা দেওয়ায় বিআইডব্লিউটিসির কর্তৃপক্ষ অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী বাস পারাপার করায় পণ্যবাহী ট্রাক চালকদের ২-৩দিন করে ঘাটেই পড়ে থাকতে হচ্ছে।

ঢাকার নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী ট্রাকচালক বাবুল হোসেন জানান, তিনি সোমবার রাতে পটুরিয়া ঘাটে আসেন। কিন্ত ফেরি চলাচল বিঘ্ন হওয়ায় পাটুরিয়া ঘাটে যানজটের সৃষ্টি হয়েছে। ঘাটে যানজটের কারণে বুধবার দুপুর পর্যন্ত অপেক্ষায় থেকেও ফেরির টিকিট পাননি।

ঢাকার গাজীপুর থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী ট্রাকচালক বিল্লাল হোসেন জানান, মঙ্গলবার রাতে পাটুরিয়া ঘাটে আসেন। কিন্ত বুধবার দুপুর আড়াই পর্যন্ত অপেক্ষায় থেকেও ফেরির টিকিট পাননি তিনি। এ রকম প্রায় ৫শ’ ট্রাক পারাপারের অপেক্ষায় ঘাট এলাকায় পড়ে রয়েছে।

আরিচা অফিসের বিআইডব্লিউটিসির ডিজিএম জিল্লুর রহমান জানান, এ নৌরুটে পদ্মা-যমুনা নদীতে প্রচণ্ড স্রোতে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় ঘাট এলাকায় যানজটের সৃষ্টি হচ্ছে। ঘাটে যাত্রীবাহী যানবাহনের চাপ বৃদ্ধি পেলে ট্রাক কম পারাপার করে অগ্রাধিকার ভিত্তিতে বাস পারাপার করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত