ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
ঈদের দিনে রংপুরের সড়কে ঝরল তিন প্রাণ

ঈদের দিনে রংপুরের সড়কে ঝরল তিন প্রাণ

 

ঈদুল আজহার দিনে রংপুরের তারাগঞ্জ উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও অন্তত পাঁচজন আহত হয়েছে। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে তারাগঞ্জ উপজেলা পরিষদসংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে আনজিরনেছা কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-নবী প্রধান জানান, তারাগঞ্জ আনজিরন নেছা কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহণের একটি দূরপাল্লার বাসের সঙ্গে ঢাকা থেকে আসা হিমাচল পরিবহণের আরেকটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। আশঙ্কাজনক আরও চার যাত্রীসহ অন্তত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বেপরোয়াভাবে গাড়ি চালানো এবং ওভারটেক করতে গিয়ে এ ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে এখনো উদ্ধার কার্যক্রম চলছে বলেও নূর-নবী জানান।

নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে এর মধ্যে হিমাচল পরিবহণের চালক ও একজন নারী রয়েছে।

এলাকাবাসীর ধারণা, বঙ্গবন্ধু বহুমুখী সেতুর দুই পাশে সড়কের যানজটের কারণে অন্তত ১৫ থেকে ১৬ ঘণ্টা দেরিতে যাত্রী নিয়ে হিমাচল পরিবহণের চালক দিনাজপুর অভিমুখে যাচ্ছিলেন। একই সময় দিনাজপুর থেকে হানিফ এন্টারপ্রাইজের চালক ঢাকা থেকে নিয়ে আসা ঘরমুখো যাত্রী নামিয়ে দিয়ে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষের মুখে পড়েন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহতদের তাৎক্ষণিকভাবে তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত