ব্রেকিং নিউজ ::
মাদার তেরেসা পুরস্কারে ভূষিত হলেন শিবপুর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম শিবপুর পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী শামীম গফুরের পরিচিতি সভা বঙ্গবন্ধুর মূর‍্যালে নবগঠিত শিবপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের পুষ্পস্তবক অর্পণ শিবপুরে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত শিবপুর প্রেসক্লাবে নরসিংদী চেম্বারের কম্পিউটার প্রদান শিবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন ভূঁইয়ার দাফন সম্পন্ন শিবপুরে ভূমি অধিগ্রহণে ন্যায্য মূল্য না পাওয়ায় হাইকোর্টে মামলা শিবপুরে মৎসজীবী লীগের নেতাকর্মীদের ঈদ উপহার দিলেন মাহফুজুল হক টিপু শিবপুরে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পেয়ে আনন্দিত ৪২ পরিবার
শিবপুরে সন্ত্রাসী হামলার শিকার পোল্ট্রি ব্যসায়ী পলাশ

শিবপুরে সন্ত্রাসী হামলার শিকার পোল্ট্রি ব্যসায়ী পলাশ

 

নরসিংদীর শিবপুরে পোল্ট্রি খামার ব্যবসায়ী মো: পলাশ (৩০)কে দেশীয় অস্ত্রদিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ জুলাই) সাড়ে ১২টার দিকে ছোটাবন্দ স্কুলের সামনের রাস্তায় তার উপর এ হামলা হয়। সে উপজেলার জয়নগর ইউনিয়নের ছোটাবন্দ এলাকার আবদুল খালেকের ছেলে পলাশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়ীতে চিকিৎসা নিচ্ছেন। পলাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে শিবপুর মডেল থানায় পলাশের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। যাহা এখনো এফআইআর হয়নি।
পলাশ জানান, ঘটনার দিন আমি রিক্সা দিয়ে উপজেলার কামারটেক থেকে বাড়িতে আসার পথে ছোটাবন্দ স্কুলের সামনে পৌছলে আমার উপর হামলা চালিয়ে জখম করে। সন্ত্রাসী রিফাত, চয়ন,চপল ও শুভসহ অজ্ঞাত পাঁচ-ছয়জন সন্ত্রাসী আমার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। আমি কিছু বুঝার আগেই সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে আমাকে রক্তাক্ত আহত করে। পরে এলাকার লোকজন আমাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আমার উপর কেন এই হামলা করেছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত