1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

শিবপুরে সন্ত্রাসী হামলার শিকার পোল্ট্রি ব্যসায়ী পলাশ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৪৮৪ দেখেছেন

 

নরসিংদীর শিবপুরে পোল্ট্রি খামার ব্যবসায়ী মো: পলাশ (৩০)কে দেশীয় অস্ত্রদিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ জুলাই) সাড়ে ১২টার দিকে ছোটাবন্দ স্কুলের সামনের রাস্তায় তার উপর এ হামলা হয়। সে উপজেলার জয়নগর ইউনিয়নের ছোটাবন্দ এলাকার আবদুল খালেকের ছেলে পলাশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়ীতে চিকিৎসা নিচ্ছেন। পলাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে শিবপুর মডেল থানায় পলাশের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। যাহা এখনো এফআইআর হয়নি।
পলাশ জানান, ঘটনার দিন আমি রিক্সা দিয়ে উপজেলার কামারটেক থেকে বাড়িতে আসার পথে ছোটাবন্দ স্কুলের সামনে পৌছলে আমার উপর হামলা চালিয়ে জখম করে। সন্ত্রাসী রিফাত, চয়ন,চপল ও শুভসহ অজ্ঞাত পাঁচ-ছয়জন সন্ত্রাসী আমার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। আমি কিছু বুঝার আগেই সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে আমাকে রক্তাক্ত আহত করে। পরে এলাকার লোকজন আমাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আমার উপর কেন এই হামলা করেছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira