ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
শিবপুরে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে জখম,ও নগত অর্থসহ মালামাল লুট

শিবপুরে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে জখম,ও নগত অর্থসহ মালামাল লুট

 

ডালিম খান / নরসিংদীর শিবপুরে সার ব্যবসায়ী হারুনকে নৃশংসভাবে কুপিয়ে আহত করে জখম ও নগত অর্থসহ মালামাল লুট করে নিয়েছে বলে জানা যায়। শনিবার (২৪ জুলাই) রাত প্রায় সাড়ে ১১টার দিকে শিবপুর উপজেলার কামারটেক বাজারে জমি সংক্রান্ত বিরুদ জের ধরে নৃশংস এই হামলার ঘটনা ঘটে।হামলার স্বীকার কৃষকলীগ নেতা সার ব্যবসায়ী হারুন কে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতের পারিবারিক সূত্র জানায়, ১৫/২০ জনের সংঘবদ্ধ একটি দলের কামারটেক গ্রামের আরাফাত মিয়া, মাসুম ভূইয়া, আঃ আজিজ ভূইয়া @শিশু ভূইয়া, বেনুজির ভূইয়া, জুনায়েদ, রহমতুল্লাহ রুবেল মিয়া, শিপন, ছোটাবন্দ গ্রামের সোয়ালিন, কবির মোল্লা পারভেজ, আবু সাঈদ, নরুল আমিন সৃষ্টিগড় গ্রামের মোশারফ পিতামৃত-মোন্তাজ আলী, আরও ৫/৬ জন অজ্ঞাত ডাকাত যশোর ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের সাধারণ সম্পাদক সার ব্যবসায়ী হারুনকে হত্যা র উদ্দেশ্যে উপর্যুপরি ছুরা লাঠি, কিরিচ ও রাম দা দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। পরে সন্ত্রাসীরা দোকান থেকে নগত অর্থসহ মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে রক্তাক্ত গুরুতর জখম আহতাবস্থায় হারুন কে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে মুমূর্ষু হারুনের অবস্থা আশংকাজনক দেখে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

মৃত্যুর সাথে পাঞ্জা লড়াছে উদীয়মান তরুণ নেতা ও ব্যবসায়ী। এই দুর্ধর্ষ ডাকাতি ও হামলার ঘটনায় শিবপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে, যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত