1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৬ অপরাহ্ন

বাংলাদেশসহ চার দেশ থেকে এমিরেটসের আমিরাতগামী ফ্লাইট ৭ আগস্ট পর্যন্ত বন্ধ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৪১ দেখেছেন

 

বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার চারটি দেশ থেকে সংযুক্ত আরব আমিরাতগামী ফ্লাইট বন্ধ রাখার সময়সীমা আরও বাড়িয়েছে এমিরেটস এয়ারলাইন্স।

দুবাইভিত্তিক বিমান পরিবহণ সংস্থাটি বুধবার জানিয়েছে, বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা থেকে তাদের আমিরাতগামী সব ফ্লাইট আগামী ৭ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে। খবর গালফ নিউজ ও দ্য নেশনের।

এক বিবৃতিতে এমিরেটস জানিয়েছে, তারা আমিরাত সরকারের নির্দেশনা মোতাবেক এ সিদ্ধান্ত নিয়েছে। নতুন ঘোষণায় বলা হয়েছে, যদি কোনো যাত্রী বিগত ১৪ দিনের মধ্যে উল্লেখিত চার দেশের সঙ্গে সংযুক্ত থাকেন, তাহলে তিনিও আমিরাতে প্রবেশ করতে পারবেন না। অর্থাৎ বিশ্বের যেকোনো প্রান্ত থেকে এ ধরনের যাত্রীদের আমিরাত ভ্রমণ আপাতত বন্ধ।

বিবৃতিতে বলা হয়েছে, আমিরাতের নাগরিক, আমিরাতের গোল্ডেন ভিসাধারী এবং কূটনৈতিক মিশনের সদস্যদের মধ্যে যাদের সঙ্গে আমিরাত সরকারের করোনা সম্পর্কিত হালনাগাদ নিয়মকানুন সামঞ্জস্যপূর্ণ হবে, তারা এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবেন।

বিমান পরিবহণ সংস্থাটি আরও জানিয়েছে, করোনাবিধির কারণে যাদের ফ্লাইট বাতিল হচ্ছে, তারা চাইলে টিকিট রেখে দিতে পারেন; যখন ফ্লাইট চালু হবে, তখন এমিরেটস কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মাধ্যমে বুকিং পরিবর্তন করতে পারবেন।

করোনা মহামারির উচ্চ সংক্রমণের কারণে দক্ষিণ এশিয়ার এই চারটি দেশের ফ্লাইট বন্ধের সময়সীমা গত কয়েক সপ্তাহে বেশ কয়েকবার বাড়িয়েছে এমিরেটস। এর মধ্যে সবার আগে বন্ধ হয়েছিল ভারতের ফ্লাইট। গত ২৪ এপ্রিল দেশটি থেকে আমিরাতগামী সব ফ্লাইট বাতিল করা হয়। বাংলাদেশ, পাকিস্তান ও শ্রীলঙ্কার ফ্লাইট বাতিল হয় গত ১৩ মে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira