ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
বাংলাদেশসহ চার দেশ থেকে এমিরেটসের আমিরাতগামী ফ্লাইট ৭ আগস্ট পর্যন্ত বন্ধ

বাংলাদেশসহ চার দেশ থেকে এমিরেটসের আমিরাতগামী ফ্লাইট ৭ আগস্ট পর্যন্ত বন্ধ

 

বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার চারটি দেশ থেকে সংযুক্ত আরব আমিরাতগামী ফ্লাইট বন্ধ রাখার সময়সীমা আরও বাড়িয়েছে এমিরেটস এয়ারলাইন্স।

দুবাইভিত্তিক বিমান পরিবহণ সংস্থাটি বুধবার জানিয়েছে, বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা থেকে তাদের আমিরাতগামী সব ফ্লাইট আগামী ৭ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে। খবর গালফ নিউজ ও দ্য নেশনের।

এক বিবৃতিতে এমিরেটস জানিয়েছে, তারা আমিরাত সরকারের নির্দেশনা মোতাবেক এ সিদ্ধান্ত নিয়েছে। নতুন ঘোষণায় বলা হয়েছে, যদি কোনো যাত্রী বিগত ১৪ দিনের মধ্যে উল্লেখিত চার দেশের সঙ্গে সংযুক্ত থাকেন, তাহলে তিনিও আমিরাতে প্রবেশ করতে পারবেন না। অর্থাৎ বিশ্বের যেকোনো প্রান্ত থেকে এ ধরনের যাত্রীদের আমিরাত ভ্রমণ আপাতত বন্ধ।

বিবৃতিতে বলা হয়েছে, আমিরাতের নাগরিক, আমিরাতের গোল্ডেন ভিসাধারী এবং কূটনৈতিক মিশনের সদস্যদের মধ্যে যাদের সঙ্গে আমিরাত সরকারের করোনা সম্পর্কিত হালনাগাদ নিয়মকানুন সামঞ্জস্যপূর্ণ হবে, তারা এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবেন।

বিমান পরিবহণ সংস্থাটি আরও জানিয়েছে, করোনাবিধির কারণে যাদের ফ্লাইট বাতিল হচ্ছে, তারা চাইলে টিকিট রেখে দিতে পারেন; যখন ফ্লাইট চালু হবে, তখন এমিরেটস কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মাধ্যমে বুকিং পরিবর্তন করতে পারবেন।

করোনা মহামারির উচ্চ সংক্রমণের কারণে দক্ষিণ এশিয়ার এই চারটি দেশের ফ্লাইট বন্ধের সময়সীমা গত কয়েক সপ্তাহে বেশ কয়েকবার বাড়িয়েছে এমিরেটস। এর মধ্যে সবার আগে বন্ধ হয়েছিল ভারতের ফ্লাইট। গত ২৪ এপ্রিল দেশটি থেকে আমিরাতগামী সব ফ্লাইট বাতিল করা হয়। বাংলাদেশ, পাকিস্তান ও শ্রীলঙ্কার ফ্লাইট বাতিল হয় গত ১৩ মে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত