1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:০১ পূর্বাহ্ন

কাশিমপুর কারাগারে ১০ ট্রাক অস্ত্র মামলার আসামির করোনা শনাক্ত

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৪৯ দেখেছেন

 

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে কনডেম সেলে করোনা পজিটিভ হলেন ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত ১০ ট্রাক অস্ত্র মামলার আসামি ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিম।

আজ সোমবার তাকে কারাগার থেকে চিকিৎসার জন্য ঢাকার সরকারি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিম সরকারি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তিনি বহুল আলোচিত ১০ ট্রাক অস্ত্র মামলার অন্যতম আসামি।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ২-এর জ্যেষ্ঠ জেল সুপার আব্দুল জলিল জানান, এ কারাগারে ফাঁসির কনডেম সেলে ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিম একাই থাকতেন। গত ২৬ জুলাই তার করোনার উপসর্গ দেখা দেয়। পরে তাকে প্রথমে কাশিমপুর কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ওই দিনই তাকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে গত শনিবার তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে আজ সোমবার তাকে সরকারি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে চিকিৎসাধীন রাখা হয়েছে। বর্তমানে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন।

আব্দুর রহিম কারাগারে ফাঁসির কনডেম সেলে একা থাকার পরও কীভাবে করোনা পজিটিভ হলেন। এ বিষয়ে কারাগারের ভেতর বন্দি ও স্টাফদের মধ্যে ভয় কাজ করছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira