1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক অপরাধ : নজরুল ইসলাম খান

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪০ দেখেছেন

 

বিভিন্ন জায়গায় করোনার হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক অপরাধ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আজ বুধবার দুপুরে শেরপুরে বিএনপির পক্ষ থেকে ভার্চুয়ালি করোনার হেল্প সেন্টার উদ্বাধনকালে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, ‘যেখানে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিন শত শত লোক মৃত্যুবরণ করছে, যেখানে এই মহামারিতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা, সেখানে করোনার হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক অপরাধ, এটা বিস্ময়কর। আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে লজ্জাবোধ করছি। কার হুকুমে এসব বাধা দেওয়া হয়েছে, বিভাগীয় নেতাকর্মীকে খোঁজ নেওয়ার অনুরোধ জানাই।’

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, টিকা দেওয়ার ক্ষেত্রে আফ্রিকার দরিদ্রতম দেশগুলো থেকেও পিছিয়ে বাংলাদেশ। যুদ্ধবিদ্ধস্ত ইরাক, আফগানিস্তান থেকেও পিছিয়ে বাংলাদেশ। এই অবস্থায় সরকারের উচিত সবাইকে টিকাদানে উৎসাহিত করা।

চলমান বিধিনিষেধে পোশাক কারখানা খুলে দেওয়ার বিষয়ে নজরুল ইসলাম খান বলেন, করোনা নিয়ন্ত্রণে সরকারের পরামর্শ কমিটি যে পরামর্শ দিচ্ছে, সরকার তার উল্টোটা করছে। শ্রম মন্ত্রণালয় বলছে, মালিকরা তাদের কথা শুনছে না। জনগণের কল্যাণকর এবং যুক্তিসঙ্গত সিদ্ধান্ত না নিলে কেউ মানবে না এটাই স্বাভাবিক। এই অবস্থায় সরকার আছে বলে মনে হয় না।

এ সময় নজরুল ইসলাম খান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার ব্যবস্থা এবং তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, ওয়ারেস আলী মামুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira